শিক্ষক-শিক্ষিকাদের উদ্যোগে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান ৷৷




সৌগত মন্ডল 

(রামপুরহাট- বীরভূম) :

আজ বীরভূম জেলার ময়ূরেশ্বর চক্রের উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকাদের সহযোগিতায় করোনা ভাইরাস মোকাবিলায় আর্থিক সহায়তা প্রদান করা হলো মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে উক্ত টাকা আজ ময়ূরেশ্বর ব্লক ২এর মাননীয় বিডিও অর্ণব প্রসাদ মান্নার হাতে তুলে দেন বিদ্যালয়ের পক্ষ থেকে মাননীয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী সুকুমার গঁড়াই মহাশয়। সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দের পূর্ণ সহযোগিতায় এই মহতী কাজ সুসম্পন্ন হয়। ইতিপূর্বে উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করে।উক্ত টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করতে পেরে খুশি সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।আজ মাননীয় ব্লক আধিকারিক মহাশয় বীরভূম জেলার ময়ূরেশ্বর চক্রের উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ধন্যবাদ দেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আজ উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের পক্ষ থেকে পাঁচ হাজার (৫০০০/) টাকা তুলে দেওয়া হয়।
ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সকল শিক্ষক শিক্ষিকাদের এই মহতী কাজে সহযোগিতা করার জন্য অসংখ্য ধন্যবাদ জানান। আগামী দিনে তারা আরো বড়ো কাজে সহযোগিতা করার জন্য সদাই প্রস্তুত থাকুক এই কামনা জানাই। ইতিপূর্বে উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের অনেকেই ব্যক্তিগতভাবে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন।আজ সকলের পূর্ণ সহযোগিতায় একজোটে উক্ত পাঁচ হাজার টাকা দান করা হলো। করোনা ভাইরাস মোকাবিলায় অসহায়দের পাশে একটুখানি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দানকে খুব খুব ভালো উদ্যোগ বলে জানাই ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।
ইতিপূর্বে উলকুণ্ডা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের নিয়ে র‍্যালিও ও করা হয় করোনা ভাইরাস সচেতনতা নিয়ে। আমার সহযোদ্ধাদের পুণরায় জানাই আন্তরিক ধন্যবাদ।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670