বিভিন্ন জায়গায় নৃত্য শিল্প প্রদর্শন করে নাম ডাক খ্যাতি অর্জন করেছেন




তাঁরা হাওড়া সহ দেশে বিদেশে বিভিন্ন জায়গায় নৃত্য শিল্প প্রদর্শন করে নাম ডাক খ্যাতি অর্জন করেছেন।কিন্তু বর্তমানে লকডউনের জন্য এখন সব বন্ধ। বন্ধ নাচের ক্লাসও।কিন্তু তারই মধ্যে একটা বড়  সামাজিক কাজের উদাহরণ ফুটিয়ে তুললেন তাঁরা।

সেই নাচের স্কুলের পক্ষ থেকে  প্রায় 65 জন আর্ত মানুষদের হাতে  তুলে দেওয়া হল  নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।হাওড়ার বেনারস রোডের কাছে কোনা শিবমন্দিরের সামনে রবিবার বিকেলের পটভূমিকা এটি।ওই নাচের স্কুলের নৃত্য শিক্ষিকা প্রিয়াঙ্কা জানান , যেভাবে মারণ  রোগ করোনা ধীরে ধীরে সমাজে ছড়িয়ে পড়ছে তা আটকানোর জন্যই  প্রশাসন লকডাউন করেছে।

কিন্তু এই লকডাউনের জন্য অনেক খেটে খাওয়া মানুষদের  পরিবারে অন্ধকার নেমে এসেছে।তাই তাঁদের পাশে থাকার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।সংগঠনের কর্ণধার ভোলা দালাল জানান , এই রকম ভয়াবহতা তিনি কখনোই দেখেননি।প্রতিটি যুগে বিভিন্ন মণীশীরা দুঃস্থ মানুষদের পাশে থাকার বার্তা দিয়েছেন।তাই  আমাদের সৃজনশীলতা শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ রাখলে হবে  না।

সমাজের প্রতিটি মানুষদেরএ সৃজনশীলতা দেখাতে হবে সামাজিক দৃষ্টিভঙ্গিতে। ভোলাবাবু আরও জানান, এদিন আমরা প্রায় 65 জনকে খাদ্যসামগ্রী তুলে দিই।পাশাপাশি আগামী দিনেও এই কর্ম চালু থাকবে বলে তিনি জানান।

0/Post a Comment/Comments