খড়দহ ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি আলমগীর আলির উদ্যোগে রমজানের ইফতার ও খাদ্যসামগ্রী বিলি




নিজস্ব প্রতিবেদক,

খড়দহ ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি আলমগীর আলির উদ্যোগে রমজানের ইফতার ও খাদ্যসামগ্রী বিলি 



অলোক আচার্য ব্যারাকপুর :বিশ্বজুড়ে করোনা ত্রাস। করোনা মোকাবিলায় দেশ জুড়ে চলছে লকডাউন। চরম বিপর্যয়ে অসহায় নিরন্ন মানুষেরা।

 রমজান মাস উপলক্ষে সংকটময় পরিস্হিতিতে রোজাদারী মুসলিম পরিবারের পাশে দাড়িয়ে সাধ্যমতো ইফতার ও খাদ্যসামগ্রী বিলি করল ব্যারাকপুর ২ পঞ্চায়েত সমিতির খড়দহ ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি আলমগীর আলি। 




গত ১৫-১৬ মে বিলকান্দা ১নং গ্রাম পঞ্চায়েতের বোদাই ভাটপাড়া ওশহরপুর এলাকায় প্রায় দুশো টি পরিবারকে রমজান মাসের সাত দিনের ইফতার ও ১৫৭ টি পরিবারকে চাল,ডাল,আলু ওপেয়াজ বন্টন করা হয়। 

রমজান মাসের শুভেচ্ছা এবং অগ্রীম ঈদের শুভেচ্ছা জানান এলাকাবাসীদের  আলমগীর আলি।


আলমগীর আলি জানান রমজান মাস উপলক্ষে করোনা মোকাবিলায় চরম সঙ্কটে অসহায় গরীব মুসলিম পরিবারের পাশে দাড়িয়ে সাধ্যমতো ইফতার ও খাদ্যসামগ্রী বিলি করলাম নিজ উদ্যোগে। এবং করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বজায় রেখে এবং প্রত্যেকের মুখে মাস্ক পরে এই সামগ্রী প্রদান করা হয়। 




এলাকাবাসীদের সর্তকতা বিধি মেনে বাড়ির বাইরে বেরতে নিষেধ করা হয়। ঘরে থাকুন। সুস্হ থাকুন।মুখে মাস্ক পরুন  ও হাতে গ্লাভস পরে বা হ্যান্ড স্যানিটাইজার করুন। সাবান জল দিয়ে হাত ধোবেন। 

বেশি করে জল খাবেন। উষ্ণ গরম জলে লেবু সেবন করবেন। 

এইসব বিধিনিষেধ পালনে এলাকাবাসীদের সর্তকতা ওসচেতনতা পালনে নির্দেশ দেওয়া হয়। অসহায় পরিবার গুলি ইফতার ও খাদ্যসামগ্রী পেয়ে বেজায় খুশি।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670