কোয়ারিংটন সেন্টার অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার দাবিতে বিক্ষোভ বাঙ্গীটোলা হাই স্কুলে।





মালদা  ঃ

 বাঙ্গীটোলা হাই স্কুলে  কোয়ারেন্টাইন সেন্টার খোলার খবর পৌঁছাতেই ক্ষোভে ফেটে পড়লেন বাসীরা। শুক্রবার সকালে স্থানীয় গ্রামবাসীরা বিদ্যালয় প্রাঙ্গণে এসে বিক্ষোভ দেখায় । গ্রামবাসীদের অভিযোগ এ বিদ্যালয়টি সম্পূর্ণ লোকালয়ের এর মধ্যে আছে।

 বম্বে মহারাষ্ট্র থেকে আগত শ্রমিকদের এখানে রাখলে কোন ভাইরাস ছড়িয়ে যাওয়ার সম্ভাবনা আছে। ফলে যে এলাকার পরিযায়ী শ্রমিকরা দিল্লী বোম্বে থেকে ফিরছে তাদের বাড়ির কাছাকাছি কোন স্কুলে এই কোচিং সেন্টার করতে হবে। বিষয়টি নিয়ে গ্রামবাসীরা স্থানীয় পুলিশ বিধায়ক ও বিডিওকে অভিযোগ জানিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য আগামীতে বম্বে মহারাষ্ট্র থেকে কয়েক হাজার শ্রমিক এই এলাকায় ঢুকছে।

এর আগাম প্রস্তুতি হিসাবে কালিয়াচক ২ নম্বর ব্লকে মোট ১৫ টি কোয়ারিন্টন সেন্টার খোলার সিদ্ধান্ত নিয়েছে। প্রশাসনের পক্ষ থেকে গ্রামবাসীদের দাবিমত  কোয়ারিন্টন সেন্টার অন্যত্র করা যায় কিনা তা খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন।

এই ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসেন ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জয় ঘিসিং।  গ্রামবাসীরা বিডিওকে তাদের তাদের কথা জানালে  ভিডিও গ্রামবাসীদের অনুবাদ করে

 বিডিও গ্রামবাসীদের অনুরোধ করে বাঙ্গীটোলা গ্রামের কোন ভিন রাজ্যের শ্রমিক এলে তাদের যেন রাখতে দেয়া হয় । $গ্রামবাসীরা জানাই তাদের গ্রামে কোন পরিযায়ী শ্রমিক নেই , যদি থাকে তাদের ব্যবস্থা তারা করবে। এরপরই তারা বাঙ্গীটোলা হাইস্কুলে কোয়ারেন্টাইন সেন্টার  করবে না বলে জানায়‌

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670