লকডাউনে বিপন্নদের পাশে স্মল নিউজ পেসারস এডিটরস ওয়েল ফেয়ার ত্র্যাসোসিয়েশন




 মধ্যমগ্রাম :


লকডাউনে চরম বিপর্যয়ে সাংবাদিকদের ও নিরন্ন মানুষদের পাশে দাড়িয়ে তাদের  হাতে সাধ্যমতো খাদ্যসামগ্রী তুলে দিল ওয়েস্ট বেঙ্গল স্মল নিউজ পেসারস এডিটরস ওয়েল ফেয়ার ত্র্যাসোসিয়েশনের রাজ্য কমিটি। মধ্যমগ্রাম ৩নং চন্ডীগড় বাজারে সংস্হার কার্যালয়ে শনিবার সকালে। 

স্হানীয় জেলার বিভিন্ন সংবাদপত্রের সম্পাদক সাংবাদিক ও দীনমজুর রিক্সা চালকদের হাতে আলু,চিড়ে,মুসুরির ডাল,মুড়ি,বিস্কুট,সোয়াবিন,সরিষার তৈল,সাবান,চিনি ইত্যাদি সামগ্রী বন্টন করেন সংগঠনের সভাপতি চিত্ত রজ্ঞন চট্রোপাধ্যায়,শ্যামবাজার টাউন স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক সুশান্ত ঘোষ,সমাজকর্মী ইন্দ্রাণী চট্রোপাধ্যায়,সংগঠনের উত্তর ২৪পরগনা জেলার সম্পাদক অলোক আচার্য,রাজ্য সম্পাদক রজত মিস্ত্রী সহ বিশিষ্ট জনেরা।



সংগঠনের সভাপতি চিত্ত রজ্ঞন চট্রোপাধ্যায় বলেন করোনা সংক্রমণ প্রতিরোধে বিশ্বব্যাপী লকডাউন চলছে। ঘরবন্দি অসহায় দিন আনা দিন খাওয়া পরিবারগুলি সংকটে রয়েছে। 




সাংবাদিকরাও তার ব্যতিক্রম নয়। দীনমজুর রিক্সা চালক ও জেলার স্হায়ীয় সংবাদপত্র গুলির কতিপয় অসহায় সাংবাদিকদের হাতে সাধ্যমতো  খাদ্যসামগ্রী বন্টন করা হয় শনিবার সকালে মধ্যমগ্রাম ৩নং চন্ডীগর বাজারে সংগঠনের রাজ্য দপ্তরে। 



প্রত্যেকের হাত স্যানিটাইজ করে দুরত্ব বজায় রেখে সকলের হাতে সামগ্রী প্রদান করা হয়।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670