করোনা চিকিত্সকদের সম্বর্ধনা,




নিজস্ব সংবাদদাতা, হাওড়া: 

 গত 12  মে বিশ্ব নার্স ডে উপলক্ষে সম্প্রতি করোনা হাসপাতাল নামে খ্যাত হাওড়ার ফুলেশ্বরের  সঞ্জীবন হসপিটালে ডাক্তার এবং নার্সদের তাদের করোনার বিরুদ্ধে জীবন বাজী রেখে লড়াইয়ের সম্মান জানালো উলুবেড়িয়া থানার আইসি কৌশিক কুন্ডু সহ অন্যান্য আধিকারিক গণ। 

আই সি সাহেব বলেন, করোনা যুদ্ধে ডাক্তার-নার্সরা প্রথম সারির সৈনিক তাই এই বিশেষ দিনে পুষ্পস্তবক ও মিষ্টান্ন দিয়ে উৎসাহিত এবং সম্মানিত করা। উল্লেখ্য কয়েকদিন পূর্বে 36 জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এনাদের চিকিৎসায়।



অপরদিকে বিশ্ব নার্স  দিবসে সারাবিশ্বে নার্স এবং ডাক্তার দের শ্রদ্ধা ও সম্মান জানালো সারাবিশ্ব। পিছিয়ে নেই হাওড়ার  রাজাপুর থানাও। ঐদিন রাজাপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অজয় কুমার সিং এর নেতৃত্বে অন্যান্য আধিকারিক সহ বিভিন্ন হেলথ সেন্টার ও হসপিটালে গিয়ে ডাক্তার এবং নার্সদের হাতে ফুলের তোড়া এবং মিষ্টান্ন দিয়ে তাঁদের উৎসাহিত এবং অভিনন্দিত করেন। 

অজয় বাবু বলেন সম্প্রতি করোনা যুদ্ধে গ্রামের মানুষকে সচেতনতা থেকে শুরু করে স্বাস্থ্যবিধির সমস্ত নিয়মানুবর্তিতা ঘরে ঘরে পৌঁছে দেওয়া যে লড়াই উনারা করছেন তারই স্বীকৃতি স্বরূপ আমরা এই সম্বর্ধনা দিলাম বলে তিনি জানান।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670