বাকরায় রোজাধারী মুসলিমদের ইফতার সামগ্রী প্রদান



অলোক আচার্য ,বাকড়া:

রমজান মাস উপলক্ষে বাকড়ায় রোজাদারীদের ইফতার সামগ্রী প্রদান করল বাকড়া বিশরপাড়া মসজিদ কমিটি এবং বিশরপাড়া টাউন তৃণমূল কংগ্রেস।

 মঙ্গলবার সকালে বাকড়ায় রোজাদারীদের ইফতার সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্হিত ছিলেন রাজ্যোর মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরি,সাংসদ সৌগত রায়,উত্তর দমদম পৌরসভার পুরপ্রধান সুবোধ চক্রবর্তী,উপ পুরপ্রধান লোপামুদ্রা দত্ত চৌধুরি,পুরপিতা দেবাশিষ ঘোষ সহ মসজিদ কমিটির বিশিষ্ট জনেরা। 




এদিন সাতশ রোজাধারী মুসলিমদের ইফতার সামগ্রী প্রদান করা হয়। সাংসদ বলেন এই দুর্যোগে সংকটময় উত্তর দমদম পৌরসভার বাকড়া এলাকায় রোজাদারী মুসলিম দের হাতে ইফতারের সামগ্রী তুলে দেওয়া হল।

 একটি ক্লাব ও দুজন ব্যক্তি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের চেক তুলে দিল। পুরপ্রধান উপপুরপ্রধান ও দেবাশিস ঘোষেরা এই উদ্যোগে সামিল হয়ে অসহায় মুসলিম পরিবারের পাশে দাড়িয়েছে। এটা ভাল দিক। মুসলিমরা রান্না করা খাবার খাবে না। 

তাদের রোজা চলছে। বিকেলে ইফতার করবে। কৃতজ্ঞতা জানাই পুরসভার পুরপ্রধান সহ সকলকে। এই সঙ্কটে পাশে দাড়িয়ে কর্তব্য পালন করল। পুরপ্রধান বলেন এলাকায় অসহায় সাতশ দু:স্হ সংখ্যালঘু সম্প্রদায় ভাইয়েরা ইফতার সামগ্রী প্রদান করা হয়।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670