প্রচেষ্টা' সংস্থার উদ্যোগে সাংবাদিক, ব্যাঙ্ককর্মী, পৌরকর্মী ও অন্যান্যদের সংবর্ধনা বীরভূম জেলার দুবরাজপুরে





নিজস্ব প্রতিবেদক, বীরভূম,
-----------------------------------------------
লক ডাউনের সময় সচেতনতামূলক বার্তা দেয় বীরভূম জেলার দুবরাজপুরের বেশ কয়েকজন ছাত্র ও ছাত্রী! তারপর তাঁদের মাথায় আসে যে, এই দুঃসময়ে লক ডাউনের সময় মানুষ গৃহবন্দী হয়ে দিন কাটাচ্ছেন! 

তাঁদের কথা মাথায় রেখে তাঁদের পকেট খরচ বাঁচিয়ে তিন দফায় গরিব ও দুঃস্থ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়! তখন তাঁরা একটা সংস্থার নাম দেয় 'প্রচেষ্টা'! 




আজ তাঁরা এক অভিনব উদ্যোগ নিল বীরভূম জেলার দুবরাজপুরে! এই লক ডাউনের সময় যাঁরা নিজের জীবনকে ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন অর্থাৎ সাংবাদিক, চিকিৎসক, ব্যাঙ্ককর্মী, পৌরকর্মী, পুলিশ, সিভিক ভলান্টিয়ার ---- তাঁদের আজ স্যানিটাইজার,  মাথায় চন্দন ও পুষ্পবৃষ্টি দিয়ে সংবর্ধনা জানানো হয়! 

পাশাপাশি দুবরাজপুরের তিনটি স্বেচ্ছাসেবী সংস্থা পরশ, সমব্যথী ও মনুষত্য-র তিনজন সদস্য, কয়েকজন নিত্য প্রয়োজনীয় ব্যবসায়ীদের ও সমাজসেবীদের সংবর্ধনা জানানো হয়! 

সংস্থার সদস্য অভীক মিশ্র জানান, যাঁরা এই দুঃসময়ে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন তাদের আমরা আজ সংবর্ধনা জানালাম! 
সেখ ওলি মহম্মদ, দুবরাজপুর, বীরভূম!
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com