তৃণমূলের সংগঠনকে আরো বেশি করে শক্তি শালী করতে নতুন কার্যালয়ের উদ্বোধন করা হলো ,




বাবাই সূত্রধর,দক্ষিণ দিনাজপুর,১৮মে;


পরেশ সরকারের স্মৃতির উদ্দেশ্যে র পাশাপাশি এলাকায় তৃণমূলের সংগঠনকে আরো বেশি করে শক্তি শালী করতে নতুন কার্যালয়ের উদ্বোধন করা হলো সোমবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর ৩/২ বেলবাড়ি গ্রাম পঞ্চায়েতের কাদিরঘাট কদমতলা এলাকায়।

দলীয় পতাকা উত্তোলন ও ফিতে কেটে তৃণমূলের কার্যালয়টি উদ্বোধন করা হয়।যেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের ওয়ার্ড ও অঞ্চলের কর্মকর্তারা।
               সোমবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের ৩/২ বেলবাড়ি গ্রাম পঞ্চায়েতের কাদিরঘাট কদমতলা এলাকায় বিগত দিনের স্থানীয় তৃণমূল নেতা স্বর্গীয় পরেশ সরকারের স্মৃতির উদ্দেশ্যে র পাশাপাশি এলাকায় তৃণমূলের সংগঠনকে আরো বেশি করে ঢেলে সাজিয়ে তুলতে ও শক্তি শালী বানাতে
 নতুন কার্যালয়ের উদ্বোধন করা।

এদিন বিগত দিনের স্থানীয় তৃণমূল নেতা স্বর্গীয় পরেশ সরকারের প্রতিছবিতে মাল্য দান করেন তৃণমূলের কর্মীরা।এরপর তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা উত্তোলন করেন কালিতলা  ব্রাঞ্চ যুব সভাপতি সুজিত সূত্রধর (ওরফে  বাবু)।ফিতে কেটে তৃণমূলের কার্যালয়টি উদ্বোধন করা হয় এদিন ।




যেখানে উপস্থিত ছিলেন কালিতলা  ব্রাঞ্চ যুব সভাপতি সুজিত সূত্রধর (ওরফে  বাবু) সহ ৩/২ বেলবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান অনিমা দাস,অঞ্চল সভাপতি পরেশ বসাক,অঞ্চল কনভেনর বাবু দাস ,মৃদুল সরকার সহ আরো অন্যান্য তৃণমূল কর্মীরা।

এবিষয়ে কালিতলা  ব্রাঞ্চ যুব সভাপতি সুজিত সূত্রধর (ওরফে  বাবু) জানিয়েছেন,পরেশ সরকারের স্মৃতির উদ্দেশ্যে র পাশাপাশি
এই এলাকায় তৃণমূল কংগ্রেস দলকে আরো বেশি করে শক্তিশালী করতে আমরা তৃণমূলের একটি কার্যালয় করা হলো।

0/Post a Comment/Comments