করোনা ভাইরাস নিয়ে সর্ব ধর্ম প্রার্থনা সভা,




নিজস্ব প্রতিবেদক ,উলুবেড়িয়া ,হাওড়া, -----





------------- আজ হাওড়া জেলার উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের 22 নং ওয়ার্ডের  এগারো ফটকে করোনা ভাইরাস নিয়ে এক সর্ব ধর্ম প্রার্থনা সভা হয়।পশ্চিমবঙ্গ সহ পৃথিবীর সমস্ত মানুষ যাতে করোনা ভাইরাস মুক্ত হতে পারে।

ওপরওয়ালার(ভগবান/আল্লা)কাছে সেই প্রার্থনা জানানো হয়।প্রধান অতিথির ভাষণে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি বলেন লকডাউন মেনে চলুন,সামাজিক দূরত্ব বজায় রাখুন,করোনা নিয়ে অযথা আতঙ্কে ভুগবেন না।




করোনা মানেই মৃত্যু নয়।অনেক করোনা রুগী হাসপাতালে ভর্তি হচ্ছে আবার সুস্থ হয়ে বাড়ি ফিরছে,। বাড়ির মধ্যে থাকুন অযথা বাড়ির বাইরে বেরোবেন না।গরীব ও অসহায় মানুষদের পাশে দাঁড়ান।বিধায়ক ইদ্রিস আলি বি.জে. পির তীব্র সমালোচনা করে বলেন যে ওরা শুধু তৃণমূলের সমালোচনা করতে জানেন,মানুষের পাশে দাঁড়ায় না।প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদিজি কে এখন আর কেউ বিশ্বাস করে না।



ওনাকে শুধুমাত্র বিবৃতি দিতে দেখা যায়।গরীবের স্বার্থে কিছু করতে দেখা যায় না।সরকারি নিয়ম মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এই সর্বধর্ম প্রার্থনা সভা করা হয়। 

সর্বধর্ম প্রার্থনা সভায় এছাড়াও উপস্থিত ছিলেন উলুবেড়িয়া উপ-শোধনাগার কালী মন্দিরের প্রধান পুরোহিত শ্রী সুকুমার ঘোষাল,উলুবেড়িয়া জামে মসজিদের পেস ইমাম জনাব মুফতি নাসিম উদ্দিন কাসেমি সাহেব,উলুবেড়িয়া আচার্য্য-চার্চ অফ গড প্রবীর মজুমদার,সেখ গওসোল আলম প্রমূখ।

0/Post a Comment/Comments