মে দিবস পালিত, মালদা,





মালদা শহরের ২ নং গভমেন্ট কলোনি তে  মে  দিবস পালন ও ত্রাণ বিতরণ ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল এন্ড সেলস রিপ্রেজেন্টেটিভ ইউনিয়ন ও  সারা ভারত ফরওয়ার্ড ব্লকের।




মালদা শহরের ২ নং গভমেন্ট কলোনি  এলাকার ৪ নম্বর ওয়ার্ডে মে দিবস পালিত হলো। ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল এন্ড সেলস রিপ্রেজেন্টেটিভ ইউনিয়ন ও  বামফ্রন্টের সারা ভারত ফরওয়ার্ড ব্লক এর পক্ষ থেকে মে দিবস পালন করা হয়।
পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের সূচনা করেন ফরওয়ার্ড ব্লকের ইংরেজবাজার জোনের সম্পাদক প্রকাশ দাস।




এছাড়াও ২টি সংগঠনের পক্ষ থেকে  ইংলিশ বাজার শহরের সিঙ্গাতলা এলাকার ৪ নম্বর ওয়ার্ডে  গরিব দুস্থ শ্রমিকদের  চাল ডাল আলু পিয়াজ তেল সোয়াবিন প্রদান করা হয়। এবং বামফ্রন্টের ফরওয়ার্ড ব্লকের পক্ষ থেকে গত সাতদিন ধরে ৪ নং ওয়ার্ডে ৫০০ মাক্স  এবং ৪০০  স্যানিটাইজার ও ৫০ টা হ্যান্ডগ্লাভস প্রদান করা হচ্ছে। বামফ্রন্টের পক্ষ থেকে সারা ভারত ফরওয়ার্ড ব্লকের ইংরেজবাজার জোনের সেক্রেটারি প্রকাশ দাস  বলেন আমাদের ৪ নম্বর ওয়ার্ডে লকডাউন এরপর মানুষের  রোজগার বন্ধ হয়ে যাওয়াই গরীব এবং সাধারণ মানুষ তাদের নিত্য প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করার ক্ষমতা হারিয়েছে ।এবং এদের কাছে সেইভাবে কোন সরকারি সাহায্য এসে পৌঁছায়নি । আমরা বামফ্রন্টের পক্ষ থেকে ৪ নম্বর ওয়ার্ডের সকল দরিদ্র সাধারণ মানুষ ও দরিদ্র শ্রমিকদের কাছে নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করছি । এবং প্রশাসনের কাছে আবেদন জানাচ্ছি যাতে সরকারি এবং রেশনের দোকান থেকে সঠিক পরিমাণ খাদ্য দ্রব্য গরিব শ্রমিকদের কাছে পৌঁছে দেওয়ার । 
এছাড়া ওইদিন ফরওয়ার্ড ব্লক এর পক্ষ থেকে  ৯ দফাদাবি সরকারের কাছে পেশ করা হয়। দাবিগুলো হলো সকল গরীব পরিবারকে ৭৫০০ টাকা এবং সঠিক পরিমাণ রেশন এবং সরকারি সাহায্য গরিব মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রশাসনের কাছে আবেদন জানাই ইংলিশ বাজার চার নম্বর ওয়ার্ড বামফ্রন্ট কমিটি।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670