সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এক ব্যাক্তিকে শিলিগুড়ির কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহে




মালদা, ২৭ এপ্রিল: 


সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এক ব্যাক্তিকে শিলিগুড়ির কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহে। সোমবার দুপুরে মানিকচকের সরকারি কোয়রান্টিন থেকে ওই ব্যাক্তিকে অ্যাম্বুলেন্সে করে বিশেষ সতর্ক ভাবে শিলিগুড়িতে নিয়ে যায় স্বাস্থ্য দফতর।‌ স্বাস্থ্য দফতরের কর্তাদের দাবি, ওই ব্যাক্তি করোনা আক্রান্ত। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্ট পজিটিভ এসেছে‌।‌তবে ওই ব্যাক্তি সরকারি কোয়রান্টিনে থাকায় স্বস্তিতে জেলা প্রশাসন।


লকডাউনের আগে রাজ্যে ফিরলেও তাঁকে রাখা হয়েছিল মানিকচক কলেজের সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে। ওই ব্যক্তিকে আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়ার জন্য মানিকচক কলেজের কোয়ারেন্টাইন সেন্টারে পৌঁছেছেন স্বাস্থ্যকর্মীরা।

গত ১৭ এপ্রিল সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন বাংলার ১০টি জেলায় করোনা সংক্রমণ নেই। সেই ৯টি জেলা হল, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদা, বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া এবং পূর্ব বর্ধমান। তবে মুখ্যমন্ত্রী সতর্ক করে বলেছিলেন এতে আত্মসন্তুষ্টিতে ভুগলে চলবে না।

এর মাঝে পূর্ব বর্ধমান থেকে করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। এবার সেই তালিকায় যুক্ত হল মালদাও।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com