যারা বাজি ফাটিয়েছে তাদের গ্ৰেপ্তার করা হোক, ইদ্রিস আলী,




নিজস্ব প্রতিবেদক,,

উলুবেড়িয়া হাওড়া,




হাওড়া জেলা উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের খলিশানি অঞ্চলে পুরুষ মহিলা বিশেষ করে বাচ্চাদের প্রথমে স্যানেটাইজার দিয়ে হাত ধুয়ে দিলেন এবং মাস্ক পরিয়ে দিলেন উলুবেড়িয়া পূর্ববিধানসভা কেন্দ্রের  বিধায়ক ইদ্রিস আলি।তাদের হাতে পাউরুটি ও বিস্কুট দিলেন।এছাড়া বাচ্চাদের হাতে লজেন্স দিলেন।

সামাজিক সুরক্ষা জন্য পরস্পর দূরত্ব বজায় রেখে স্থানীয় মানুষের হাতে তুলে দিলেন বিধায়ক।



     করোনা মোকাবিলায় উলুবেড়িয়া খলিশানি তৃণমূল কার্যালয়ে বসে অঞ্চলের নেতা ও নেতৃত্বের সঙ্গে বিধায়ক ইদ্রিস আলি বৈঠক করেন।উক্তবৈঠকে  অঞ্চলের সভাপতি গণেশ মন্ডল,গৌর মন্ডল,বর্ণালী দেড়ে,নাসিরউদ্দিন সহ সমস্ত পঞ্চায়েত সদস্য উপস্থিত ছিলেন।
 এই বৈঠকে ঠিক হয় আগামী বুধবার খলিশানি অঞ্চলের গরীব মানুষদের খাদ্য সামগ্রী দেয়া হবে।



  সোমবার সকালে উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের রঘুদেব পুর ESI এর রুগীদের ওষুধ ও দেবার ব্যাবস্থা করে।


  বিধায়ক ইদ্রিস আলি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ এবং তার অনুপ্রেরণায় উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের সমস্ত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা বিশেষ করে পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ সমস্ত কাউন্সিলর ও ওয়ার্ড সভাপতিরা মানুষের সেবা করে চলেছেন বিধায়ক ইদ্রিস আলির আবেদন মুখ্যমন্ত্রীর নির্দেশ কে অনুসরণ করে চলুন। 




অযথা বাড়ি থেকে বের হবেন না।এবং অযথা ভিড় করবেন না।তাতে করোনার যুদ্ধে আমরা জয়লাভ করবো।
গতকাল প্রধানমন্ত্রীর বাতি জ্বালানোর ঘোষণা যা পাগলের মতো।এই ঘোষণাকে কেন্দ্র করে যারা বাজি ফাটিয়েছেন তাদেরকে অবিলম্বে গ্রেফতার করা উচিৎ।


0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com