লকডাউন এ খোলা হলুদ মিল, রমরমিয়ে ভেজাল হলুদের কারবার মালদার হরিশ্চন্দ্রপুর এ ,

 



মালদা, ৫ এপ্রিল:

 করোনা ভাইরাস সংক্রমণের জেরে দেশজুড়ে চলছে লকডাউন। ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গ। 

এর মধ্যেই মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কলম পাড়া গ্রামে লকডাউন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে হলুদ মিল খোলা রেখে রমরমিয়ে চলছে ভেজাল হলুদের কারবার। 

এদিন স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েত এলাকার কলম পাড়া গ্রামে | সাংবাদিক হলুদ মিলের ছবি তুলতে গেলে মিলের মালিক ছবি তুলতে বাধা দেন এবং খবর না করার জন্য হুমকি দেন। 




স্থানীয় গ্রামবাসীদের চাপের মুখে পড়ে মিল মালিক পিছু হটেন। তিনি জানান আগামীতে এই ধরনের কাজ তিনি করবেন না এবং লোকজনের মধ্যে মিল খোলা রেখে হলুদ পেশাই করবেন না।

 তার সাথে এও কথা দেন ভবিষ্যতে ভেজাল হলুদের কারবার করবেন না।
কলম পাড়া এলাকার স্থানীয় গ্রামবাসী বাপি দাস জানাচ্ছেন আমরা লক্ষ্য করছি ওই মিলমালিক দীর্ঘদিন ধরে ভেজাল হলুদের কারবার করে আসছে।




 আমরা বারবার এই নিয়ে বহু জায়গায় অভিযোগ জানিয়েছি কিন্তু কোনো সুরাহা হয়নি। করোনা ভাইরাস এর জেরে যেখানে লকডাউন চলছে সারা দেশজুড়ে। এখানে এই মিল মালিক প্রশাসন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে শুধু মিল চালাচ্ছেন তাই নয় তার সঙ্গে ভেজাল হলুদের কারবার করছেন। 

বাইরে থেকে অনেক লোক এই সময় এলাকায় ঢুকছে। এই মিলে হলুদ পেশাই করছে। এতে সংক্রমনের একটা সম্ভাবনা থেকে যাচ্ছে। অবিলম্বে এই মিল বন্ধ করে ব্যবস্থা নেয়া হোক এটাই প্রশাসনের কাছে আমাদের আবেদন।




হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অনির্বাণ বসু জানালেন ওই মিলের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। অবিলম্বে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com