মোমবাতি জ্বালিয়ে হাস্যকৌতুক করা হবে, ইদ্রিস আলী,





মফিজুল হক, প্রচার সচিব,

উলুবেড়িয়া,হাওড়া,,





করোনা নিয়ে অযথা আতঙ্কিত হবেন না।মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নিদে'শ মেনে চলুন।করোনার বিরুদ্ধে যুদ্ধে আমরা জয়ী হব ।প্রধানমন্ত্রীর  5ই এপ্রিল  (রবিবার )মোমবাতি জ্বালাতে বলা হাস্যকর ।


আজ উপরোক্ত  মন্তব্য করেন প্রাক্তন সাংসদ তথা বত'মান উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি তিনি বলেন মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি করোনা ভাইরাস নিয়ে যেভাবে পরিশ্রম করছেন, গরীব এবং সাধারণ মানুষদের জন্য রেশন ও খাদ্য দিয়ে যেভাবে বাঁচিয়ে রাখছেন তা অভূতপূব'।


তাঁর নিদে'শ সঠিক এগুলো সকলেরই মেনে চলা উচিত ।প্রধানমন্ত্রী গরীব মানুষ বা সাধারণ মানুষদের স্বাথ' বা কথা  ভাবছেন না, যারা অন্য জায়গায় আটকে পরে কাঁদছেন ঠিকমতো খাদ্য পাচ্ছেননা, ঘরে ফিরতে পারছেন না তাদের কথা বা কোন সাধারণ মানুষের কথাই ভাবছেন না, শুধুমাত্র কখনো ঘন্টা বাজিয়ে মিছিল করা কখনো বাড়ির বাইরে এসে মোমবাতি জ্বালানো এগুলো হাস্যকর এবং পাগলামী বলে মনে হয় ।



    হাওড়া জেলার উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের মানুষকে জানাই অনেক অভিনন্দন ।তারা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নিদে'শ মতো চলছেন,  পুরো কেন্দ্রের মানুষ সরকারি নির্দেশ মেনে চলছেন ।উলুবেড়িয়া পৌরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ সমস্ত কাউন্সিলররা ওয়াড' সভাপতিরা এবং রঘুদেবপুর ও খলিসানী অন্চল সহ সকল তূনমুল কংগ্রেস কমী'রা মানুষের সেবা করে চলেছেন ।




কেন্দ্রের সভাপতি বেনুকুমার সেন সব ব্যাপারে নজর রাখছেন।সাধারণ মানুষেরা গত 1লা এপ্রিল থেকে রেশন পেয়ে চলেছেন  এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নিদে'শ মত সকলেই রেশন পাচ্ছেন।কিন্তু কোন জায়গাতে অযথা ভিড় করবেন না ।সামাজিক দুরত্ব রাখবেন ।খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না সরকারের নির্দেশ মেনে চলুন ।
     বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন আমি আপনাদের সাথে সবসময়ই আছি এবং থাকব ।তিনি আরও বলেন পুলিশ, প্রশাসন স্বাস্থ্য কমী' সহ সকলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি ।আপনাদের পাশে আছি এবং চিরকাল থাকব।



     রাজ্যের শিক্ষামন্ত্রী তথা  রাজ্য তূনমুল কংগ্রেসের মহাসচিব ডঃ পাথ' চ্যাটার্জি দুরদশ'নে নবম ও দ্বাদশ শ্রেণির ক্লাস নেওয়া হবে বলে যে সিদ্ধান্ত নিয়েছেন তাঁকে অভিনন্দন জানাই ।
        দেশের লকডাউন পরিস্থিতিতে বিভিন্ন শহরে আটকে পরা গরীব দুঃস্থদের খাবার তুলে দেওয়া সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রশান্ত কিশোরজীকে  (আই প্যাক )স্যালুট জানাই ।
       

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com