নিজস্ব তহবিল থেকে সোমবার সকালে নিজের সংসদের বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রীক বিতরন করলেন





মলদাঃ- 
বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণের মোকাবিলা যে লকডাউন বিপর্যস্ত পরিস্থিতিতে ঘরবন্দী গরীব দরীদ্র অসহায় পরিবার রয়েছে তাদের পাশে দাঁড়ালো। ভারত বাংলাদেশ সীমান্ত  মালদা জেলার হবিবপুর ব্লকের ঋষিপুর অঞ্চলের কৃষ্ণনগর বুড়িতলা ৫ নম্বর সংসদ গ্রাম পঞ্চায়েত সদস্য নমিতা মন্ডলের। 



তার নিজস্ব তহবিল থেকে সোমবার সকালে নিজের সংসদের বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রীক বিতরন করলেন ।লক ডাউন হওয়ার পর থেকে ঘরবন্দী হয়ে রয়েছে সকলেই। এই অবস্থায় দিন আনা দিন খাওয়া পরিবারের মানুষের পাশে দারালেন ঋষি গ্রামপঞ্চায়েতের সদস্য নমিতা মন্ডল।



এদিন দুঃস্থ পরিবারে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।দিন আনাদিন খায় সেই সব পরিবারের হাতে চাল, ডাল আলু  সোয়াবিন, সব্জি সহ বিভিন্ন সামগ্রিক তুলেদিলেন ঋষিপুর পঞ্চায়েতর সদস্য নমিতা মন্ডল তার নিজস্ব তহবিল থেকে ।



 এদিন নমিতা মন্ডলে স্বামী  জানিয়েছেন, লকডাউন হওয়ার ফলে এখানকার বহু মানুষের রোজগার বন্ধ হয়ে গেছে। ঠিকমতো খাওয়া-দাওয়া করতে পারছেনা।পরিবার গুলো চরম সংকটের মধ্যে পড়েছে কাজ বন্ধ হয়ে রয়েছে। আমার নিজের  উদ্যোগে প্রায় ৪০০টি পরিবারের হাতে এখন পর্যন্ত ত্রাণ বন্টন তুলেদিয়েছি  হয়েছে।এই পরিস্থিতিতে প্রয়োজনে আগামী দিনেও আমাদের নিজস্ব তহবিল থেকে আমার গ্রামের  মানুষের হাতে  ত্রাণ দেয়া জন্য তৈরি  রয়েছে।

0/Post a Comment/Comments