পুড়েগেছে সার্ভার লেনদেন বন্ধ মালদার হরিশ্চন্দ্রপুর পোস্ট অফিসে




 মালদা ১৬ মার্চ:


সার্ভার মেশিন পুড়ে যাওয়ায় দীর্ঘদিন ধরে লেনদেন বন্ধ হয়ে পড়ে আছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর হেড পোস্ট অফিস এ। স্থানীয় গ্রাহকরা টাকা তুলতে না পারে চরম অসুবিধার সম্মুখীন হয়েছে।

 ঘটনায় প্রকাশ গত বৃহস্পতিবার হেড পোস্ট অফিসের কম্পিউটারের মেন সার্ভারটি পুড়ে যায়। এর দরুন বন্ধ হয়ে যায় পোস্টাল এর যাবতীয় কাজকর্ম। এর ফলে অসুবিধায় পড়ে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর সহ বিস্তীর্ণ এলাকার মানুষরা। 

দীর্ঘ কয়েক দিন ধরে টাকা তুলতে না পেরে সমস্যার সম্মুখীন হয় তারা। আজ টাকা তুলতে এসে ঘুরে যেতে হয়েছে অনেক গ্রাহক কে। এই নিয়ে ক্ষোভের সঞ্চার হয়েছে।
এই প্রসঙ্গে আজ টাকা তুলতে আসা ঊষা মহলদার জানালেন আজ তার জমি কেনার জন্য টাকা দেওয়ার শেষ তারিখ। 




তিনি গত বৃহস্পতিবার থেকে ঘুরছেন কিন্তু এখনো টাকা হাতে পেলেন না। পোস্ট অফিসে বারবার এস ঘুরে যেতে হচ্ছে কোন কাজ হচ্ছে না। ওই জমির মালিক কে আজ টাকা দিতে না পারলে তার জমি হাতছাড়া হয়ে যাবে। পোস্ট অফিসে অভিযোগ করে কোনো কাজ হচ্ছে না।


ওষুধ কেনার জন্য টাকা তুলতে এসেছিলেন হরিশ্চন্দ্রপুর স্থানীয় বাসিন্দা দেবাশীষ চ্যাটার্জ্জী।তিনি জানালেন গত বৃহস্পতিবার থেকে টাকার জন্য ঘুরছি পোস্ট অফিসে। আজও টাকা পেলাম না। আমাকে আজি ওষুধ কিনতে হবে কিন্তু টাকা পেলাম না কি করে কি করবো বুঝতে পারছিনা। পোস্ট অফিসে বলছে লিংক মেশিন পুড়ে গেছে।
এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর পোস্ট অফিসের সাব পোস্টমাস্টার সুদাম সাহা জানান আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষকে এ বিষয়ে জানিয়েছি। লিখিত দেওয়া হয়েছে। গ্রাহক রয়েছে আমাদের কথা শোনাচ্ছে। আমরা মালদা শিলিগুড়ি উভয় জায়গাতেই জানিয়েছি। আশা করছি খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে।


এদিন পোস্ট অফিসে টাকা না পেয়ে পোস্টমাস্টার কে বিক্ষোভ দেখায় সাধারন মানুষ। কতদিন এরকম অবস্থা চলবে উত্তর নেই কারো কাছে।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670