দক্ষিণ দিনাজপুর জেলার মাইনোরিটি সেলের পক্ষে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান,

দক্ষিণ দিনাজপুর জেলার মাইনোরিটি সেলের কনভেনার তপনের রামপুর এলাকার বাসিন্দা মোজাম্মেল হক নিজস্ব কুড়ি হাজার টাকা করোনা মোকাবেলায় মুখ্যমন্ত্রীর তহবিল বিডিওর মাধ্যমে পাঠালেন।সংখ্যালঘু সম্প্রদায়ের নেতা বার্তা দিলেন এমন কাজে সকলকে এগিয়ে আসার জন্য।




 বাবাই সূত্রধর, গঙ্গারামপুর 26 শে মার্চ দক্ষিণ দিনাজপুর ,,,করোনা মোকাবেলায় এবার রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে মাইনোরিটি  সেলের কনভেনর কুড়ি হাজার টাকা দান করলেন।

 দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের রামপুরের বাসিন্দা মোজাম্মেল হক তার নিজস্ব আর্থিক অনুদানের  ওই টাকার চেক তপনের বিডিওর মাধ্যমে মুখ্যমন্ত্রীর দপ্তরে পৌঁছানোর জন্য তা দান করেন।

 সংখ্যালঘু সম্প্রদায়ের তরুণ এই নেতা মোজাম্মেল হক বিডিও  হাতে চেক তুলে দেবার পরে বার্তা দিলেন যে, করোনা নিয়ে মানুষজনকে সচেতন হওয়ার পাশাপাশি এমন দিনে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে যার যার সাধ্যমতো আর্থিক অনুদান সাহায্য  দেওয়ার জন্য। সংখ্যালঘু সেলের নেতার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।   
          তৃণমূলের জেলা সভাপতির দায়িত্ব নেওয়ার পরে অর্পিতা ঘোষ বিভিন্ন সংগঠনগুলিকে ঢেলে সাজানোর পাশাপাশি তৃণমূল সংখ্যালঘু সেলের সংগঠনকেও সুন্দরভাবে সাজিয়ে তোলেন।চেয়ারম্যান করা  হয় সংখ্যালঘু ছিলেন প্রবীণ নেতা গঙ্গারামপুর কালদিঘি বাসিন্দা ইয়াকুব আলীকে। সেই সঙ্গে জেলার কনভেনার করা হয় তরুণ তৃণমূল সংখ্যালঘু সম্প্রদায়ের নেতা মোজাম্মেল হককে।


তিনি আবার রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাঁসদা ঘনিষ্ঠ হবার সুবাদে দক্ষতার সঙ্গে বিভিন্ন সময়ে দলের সংখ্যালঘু সংগঠন চালিয়ে আসেন বলে খবর রয়েছে।

 সেই সূত্রেই মোজাম্মেল বাবু খুব তাড়াতাড়ি সংখ্যালঘু সম্প্রদায়ের মতো একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয় জেলা কনভেনার করে তপনের রামপুরের বাসিন্দা মোজাম্মেল হককে। তিনি সংখ্যালঘু সংগঠনটি বেশ ভালো ভাবে সাজিয়ে তোলেন সমগ্র  জেলা জুড়েই বলেই খবর।   


সংখ্যালঘু সংগঠনের ভালো কাজের জন্য বেশ কিছুদিনের মধ্যেই তিনি তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ ঘনিষ্ঠ হয়েছেন বলে খবর। করোনার আতঙ্কে দেশবাসীর পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্যে র মানুষজন বেশ আতঙ্কে রয়েছেন।


সেই আতঙ্কের রেস এসে পড়েছে দক্ষিণ দিনাজপুর জেলাতেও। ইতিমধ্যেই তৃণমূল সংখ্যালঘু সেল এর  জেলার  কনভেনার হিসেবে নতুন দায়িত্ব পাওয়া  তরুণ এই নেতা মোজাম্মেল হক সব সময়ই কাজ করে যাচ্ছেন। তিনি নিজের উদ্যোগে কুড়ি হাজার টাকার চেক মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তপন ব্লকের  বিডিওর মাধ্যমে তা তুলে দেন। 

 এ সংখ্যালঘু সেলের কনভেনার মোজাম্মেল হক জানিয়েছেন, করোনার  আতঙ্কের মধ্যেই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এমন অর্থ পাঠানো হলো যেন মানুষজন পরিষেবা পায়। সাধারণ মানুষজনকে করোনা নিয়ে অযথা আতঙ্কিত হবার কিছু নেই বলে তিনি সকলকে আশ্বস্ত করেন।সকলের সাধ্যমতো মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এমন সহায়তা করুক বলে তিনি আবেদনও করেছেন।  জেলা সংখ্যালঘু সেলের কনভেনার মোজাম্মেল হকের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সংখ্যালঘু সম্প্রদায়ের জেলার সমস্ত মানুষে রা।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com