সিরাতের বিশেষ আলোচনা সভা বারাসাতে।

নিজস্ব প্রতিবেদক,




 সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশনাল ট্রাস্টের রাজ্য অফিসে বিশেষ কয়েকটি বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি সেখ আবু তালেব আলোচনার শুরুতে আলোচ্য বিষয় কেন্দ্রীক আলোকপাত করেন এবং সংগঠনের পদাধিকারীদের দায়িত্বের প্রতি আরও যত্নবান হতে বলেন। 

সংগঠনের রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক আবু সিদ্দিক খান বলেন আগামী ১৯ জানুয়ারি রবিবার রাজ্য পর্যায় সিরাত ট্যালেন্ট সার্চ এক্সামের রেজাল্ট আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে। 

এছাড়া ২২, ২৩ নিউ দীঘার এ.এম রেসিডেন্সির বিজ্ঞানী আব্দুল কালাম ভবনে সিরাতের ১ম রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হবে।




 পাশাপাশি সিরাতের স্মারক পত্রিকার ২য় সংখ্যা প্রকাশিত হবে ইনশাআল্লাহ। ঐদিন সিরাতের নিজস্ব ওয়েব সাইট উদ্বোধন করা হবে। রাজ্যের বিভিন্ন জেলা থেকে প্রায় ২০০ জন প্রতিনিধি উপস্থিত থাকবেন। 

এই সাফল্য কামনা করে শুভেচ্ছা বার্তা দেন রাজ্য সভার মাননীয় সাংসদ ও দৈনিক পুবের কলমের সম্পাদক জনাব আহমদ হাসান ইমরান, কাকলি ঘোষ দস্তিদার, বারাসাত পৌরসভার পৌর প্রধান শ্রী সুনীল মুখার্জি, ফ্রন্ট পেজ ইন্সটিটিউশন ওফ এডুকেশনের চেয়ারম্যান জনাব কামরুজ্জামান, অল ইণ্ডিয়া সুন্নত ওল জামাতের সর্বভারতীয় সম্পাদক জনাব আব্দুল মাতিন প্রমুখ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com