গাড়ির ব্যাটারি চুরির ঘটনায় দুই যুবক সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করলো পুলিশ।

বাবাই সূত্রধর,

দক্ষিণ দিনাজপুর,১৩ জানুয়ারি;




 গাড়ির ব্যাটারি চুরির ঘটনায় দুই যুবক সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করলো পুলিশ। ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের।

 বেশ কয়েক দিন ধরে গঙ্গারামপুর বাসষ্ট্যান্ড এলাকায় গাড়ি থেকে ব্যাটারি চুরি হচ্ছিল বলে খবর,রবিবার গঙ্গারামপুর এর সাহা পাড়া থেকে ব্যাটারি চুরি করা দুই যুবক সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে ,সোমবার তাদের কোটে পাঠান গঙ্গারামপুর থানার পুলিশ।




 পুলিশ সূত্রে খবর,ধৃত ওই দুই যুবকের নাম চঞ্চল রায় (২৬) বাবা শিবু রায় বাড়ি নালাগোলা মাইনগর ও অভিজিৎ সরকার (২০) বাবা হরষিত সরকার বাড়ি পাকুয়া হাট সালাল পুর ,এছাড়াও ধৃত ওই ব্যক্তির নাম নির্মল মহন্ত (৪০) বাড়ি নয়াবাজার গোপাল পুর এলাকায়।

পুলিশ সূত্রে আরো জানা গিয়েছে,গঙ্গারামপুর এর বাসষ্ট্যান্ড এলাকায় বেশ কয়েক দিন ধরে গাড়ি থেকে ব্যাটারি চুরি হচ্ছিল ,বিষয়টি নিয়ে অভিযোগের ভিক্তিতে গঙ্গারামপুর থানার পুলিশ তদন্ত শুরু করে।গোপন সূত্রের খবর পেয়ে পুলিশ জানতে পারে সাহা পাড়া এলাকায় দুই যুবক বাড়ি ভাড়া নিয়ে এমন কাজ চালিয়ে যাচ্ছে।বিষয়টি জানার পরই আইসির নির্দেশে কর্মরত পুলিশ আধিকারিকেরা রবিবার সাহা পাড়া থেকে চুরি যাওয়া গাড়ির ব্যাটারি উদ্ধার সহ ওই দুই যুবককে গ্রেফতার করে ।

ব্যাটারি চুরির সাথে যুক্ত নয়াবাজার এলাকা থেকে আরো এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার ধৃতদের কোটে পাঠাই গঙ্গারামপুর থানার পুলিশ। সমস্ত ঘটনা স্বীকার করে অভিযুক্ত অভিজিৎ সরকার জানিয়েছেন,আগে জেসিপির খালাশির কাজ করতাম। সাত থেকে আট দিন ধরে বাসষ্ট্যান্ড এলাকা থেকে গাড়ির ব্যাটারি চুরি করে বিক্রি করছিলাম।

কাল আমাদের পুলিশ ধরে নিয়ে এসেছে। গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন,গোপন সূত্রের খবর পেয়ে গতকাল আমরা ধৃতদের গ্রেপ্তার করেছি।আজ তাদের কোটে পাঠান হল।

0/Post a Comment/Comments