সর্বভারতীয় মহিলা সম্মেলন এর প্রকাশ্য সমাবেশে বক্তা মেধা পাটেকর,

নিজস্ব প্রতিবেদক, 

কলকাতার ওয়াই চ্যানেল থেকে রামলীলা ময়দান পর্যন্ত সুসজ্জিত মিছিলসহকারে মহিলা সাংস্কৃতিক সংগঠনের সর্বভারতীয় মহিলা সম্মেলন এর প্রকাশ্য সমাবেশ প্রকাশ্য সমাবেশ যোগদান করেন ভারতবর্ষের বিভিন্ন রাজ্য থেকে আগত হাজার হাজার মহিলা। 




এই বিশাল সমাবেশে বক্তব্য রাখেন গণ-আন্দোলনের বিশিষ্ট নেত্রী মেধা পাটেকর সহ মেধা পাটেকর সহ ভারতবর্ষের বিভিন্ন বিশিষ্ট নেত্রীরা । 

ছাড়া বক্তব্য রাখার জন্য আমন্ত্রিত ছিলেন এস ইউ সি আই(কমিউনিস্ট) দলের পলিটব্যুরোর সদস্য সৌমেন বসু।

 এছাড়াও আশা ,আইসিডিএস ও মিড-ডে মিল কর্মী ইউনিয়নের রাজ্য সম্পাদিকা যথাক্রমে- ইসমত আরা খাতুন, মাধবী পণ্ডিত ও সুনন্দা পন্ডা সর্বভারতীয় সম্মেলনের প্রতি সংহতি জানিয়ে বক্তব্য রাখেন।


 সবশেষে সংগঠনের সভানেত্রী ছায়া মুখার্জি নারী ও শিশু নির্যাতন এবং প্রচার বন্ধ করতে, মদ নিষিদ্ধ করতে, অশ্লীলতা ও অপসংস্কৃতি বন্ধ করতে, নারী শ্রমিকদের ন্যূনতম মজুরি 21 হাজার হাজার টাকা করতে ,নারী ও শিশুর নিরাপত্তা ও মর্যাদা নিশ্চিত করতে এবং দেশব্যাপী মানুষের মধ্যে বিভেদ সৃষ্টিকারী আইন এনআরসি এবং সি এএ বাতিল করতে সারা দেশব্যাপী তীব্র আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন।

 খুবই উৎসাহ ও উদ্দীপনার সাথে প্রায় সব রাজ্যের প্রতিনিধিরা ২২-২৩ জানুয়ারি, হাওড়ার শরৎ সদনে প্রতিনিধি অধিবেশন যোগদান করেন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670