হাওড়ার শ্যামপুর শশাটি এলাকায় দিদি কে বলো তে ঢল জনতার,,,,,,,

নিজস্ব প্রতিবেদক, শ্যামপুর,,,,




 রাজ্যের মা মাটি মানুষের জননেত্রী মমতা ময়ী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও নির্দেশে কয়েক মাস ধরে রাজ্যের বিভিন্ন স্থানে প্রায় প্রতিদিনই এলাকার পর এলাকায় ঘুরে ঘুরে প্রচার করা হচ্ছে, জনসংযোগ, জনজাগরণ ঘটানোর প্রয়াস চালানো হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে।

 তৃণমূলের নেতা নেত্রী কর্মী সমর্থক নেতৃত্ব ও তৃণমূলের বিভিন্ন ধরনের জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকছেন ও দিদি কে বলো গেঞ্জি পরে ও প্রচার পত্র, কার্ড বিলি করা হচ্ছে, প্রচার কার্যক্রমে পোস্টার ব্যানার ফেস্টুন কার্ট আউট নিয়ে পথপরিক্রমা শোভাযাত্রা বের করা হচ্ছে।




 কোথাও কোথাও দরিদ্র দিনমজুর প্রান্তিক জনগোষ্ঠীর পরিবারের সদস্যদের সঙ্গে রাত্রি যাপন করা হয়েছে বলে তৃণমূল সূত্রে জানা যায়। 

ঠিক ঐ রকম ভাবে হাওড়া জেলার শ্যামপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত শ্যামপুর থানার , শ্যামপুর দুই নম্বর ব্লকের অন্তর্ভুক্ত শশাটি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন স্থানে এলাকার পর এলাকায় ঘুরে ঘুরে প্রচার করা, জনজাগরণের মাধ্যমে জনসংযোগ করে চলেছেন এলাকার বিধায়ক কালীপদ মণ্ডল, হাওড়া জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ শ্রীধর মণ্ডল, এলাকার বিভিন্ন ধরনের জনপ্রতিনিধি, জুলফিকার আলী মোল্লা, মনিরা খাতুন,নদেবাসী জানা সহ আরো অনেক নেতা নেত্রী কর্মী সমর্থক ঐক্যবদ্ধ হয়ে এলাকার পর এলাকায় ঘুরে ঘুরে প্রচার করে চলেছেন বলে জানান শ্রীধর মণ্ডল। 

এলাকার মানুষের মধ্য থেকে বিভিন্ন ধরনের উন্নয়ন ও কল্যাণ কর্ম সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ চলছে আরো কি ভাবে কোথায় কি কি ধরনের উন্নয়ন ও কল্যাণ কর্ম করা যায় তা যেনে বুঝে তৎক্ষণাৎ ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ নেয়া হচ্ছে।

 সেই সঙ্গে দিদি কে বলো কর্মসূচিতে অংশ গ্রহণ করার জন্য আহ্বান জানানো হচ্ছে। বর্তমান কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন সংগ্রাম লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন জুলফিকার আলী মোল্লা,মনিরা খাতুন বলেন মানুষে মানুষে বিভেদ সৃষ্টি করার বিজেপির চক্রান্ত ব্যর্থ করতে এগিয়ে আসুন সকলে। 

ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন মা মাটি মানুষের সরকারের জনপ্রিয়তা জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিবারাত্রি কঠোর পরিশ্রম করে চলেছেন রাজ্যের তথা দেশের উন্নয়ন ও কল্যাণ কর্ম সচল রাখতে তৃণমূল বৃহত্তর গণসংযোগে নেমেছে বলে জানান বিধায়ক কালীপদ মণ্ডল আমাদের প্রতিনিধিকে।

মকর সংক্রান্তির পুণ্যস্নান লগ্নে সকলে ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনা করি করুনাময় ঈশ্বরের কাছে, এগিয়ে চলুক কার্যক্রম সকলের সহযোগিতায় বলেন বিধায়ক কালীপদ মণ্ডল।

0/Post a Comment/Comments