নাচে গানে অনুষ্ঠানে ও ভুড়ি ভোজের মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করে নিল মালদা শহরের দক্ষিণ কৃষপল্লীর ঋষি অরবিন্দ সংঘ।

নিজস্ব সংবাদদাতা, মালদা, 




 নাচে গানে অনুষ্ঠানে ও ভুড়ি ভোজের মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করে নিল মালদা শহরে তিন নম্বর ওয়ার্ডের দক্ষিণ কৃষপল্লীর ঋষি অরবিন্দ সংঘ। 


 এদিন সন্ধ্যা থেকেই প্রাঙ্গণ ছিল জমজমাট অনুষ্ঠান উদ্বোধন করেন ইংরেজ বাজার শহরের পৌর প্রতি নিহার রঞ্জন ঘোষ ও স্থানীয় কাউন্সিলর পরিতোষ চৌধুরী । 

ও বিশিষ্ট সমাজসেবী তৃণমূল যুব নেতা বিশ্বজিৎ মন্ডল , ও প্রদীপ্তমিশ্র ।  




ক্লাব কর্তৃপক্ষ তিন নম্বর ওয়ার্ডের আধুনিকরণ শহরের সৌন্দর্যায়নের উপরে আরো জোর দিতে পুরপতি ও স্হানীয় কাউন্সিলরেরপ্রতি আহ্বান জানান । 

সদস্য পৌরপতি কে বরণ করে নেয় ক্লাব কর্তৃপক্ষ । অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে পৌরপতি নীহাররঞ্জন ঘোষ জানান পৌরসভার সীমিত দায়িত্বের মধ্যে থেকে এই তিন নম্বর ওয়ার্ডকে সাজানোর চেষ্টা করা হয়েছে। 

তৈরি হয়েছে রাস্তাঘাট আগামী নতুন বছরে আপনারা আমাদের পাশে থাকলে আমরা যথাসাধ্য চেষ্টা করব তিন নম্বর ওয়ার্ড কে বেশি করে গুরুত্ব দিতে স্থানীয় কাউন্সিলর পরিতোষ চৌধুরী জানান আমরা সীমিত ক্ষমতার মধ্যে পুরো প্রতি আশীর্বাদ 2019 এ ভাবে উন্নয়ন বিভিন্ন ধরনের উন্নয়ন করতে পেরেছি 2009 চালিয়ে যাও জন্য প্রতিশ্রুতি দিচ্ছি।

 বর্ষবরণের সাথে সাথে প্রাঙ্গণে ভুরিভোজের আয়োজন করে ক্লাব কর্তৃপক্ষ স্থানীয় 3 নম্বর ওয়ার্ডের সমস্ত বাসিন্দারা এছাড়াও বিভিন্ন বাংলা ও হিন্দি সিনেমার গানের আয়োজন করা হয় এই গানের সাথে নেচে উঠে তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা 2019 খাওয়া-দাওয়াসহ নাচ গানে মেতে উঠ। 

ক্লাব সম্পাদক সুব্রত সরকার ও প্রদীপ্ত মিশ্র পুরাতনকে বিদায় নতুন বছরে নতুন সংকল্প গ্রহণ করে নতুনভাবে বেঁচে উঠার জন্য আমরা এই বর্ষবরণ উৎসবের আয়োজন করেছি সারারাত ধরে নাচ-গান খাওয়া-দাওয়ার মধ্যদিয়েই তিন নম্বর ওয়ার্ডের সমস্ত বাসিন্দা এই বর্ষবরণ উৎসবে শামিল হয়।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com