হাওড়ার বাগনান বই মেলা জমে উঠেছে,,,,,

,,,,এবি বঙ্গনিউজ, ,,, 

হাওড়া ,বাগনান ,খালোড়,,,

 বাবু হক,,,,,






 হাওড়া জেলার বাগনান খালোড় গোপীমোহন শিক্ষায়তন প্রাঙ্গণে,বাগনান ব ই মেলা জমে উঠেছে,

, কমিটির সভাপতি ও সম্পাদক যথাক্রমে প্রফুল্ল কুমার সামন্ত ও শুক্লাংশু ত্রিপাঠী তাদের বক্তব্যে মেলার বিস্তারিত তথ্য তুলে ধরেন। হাওড়ার বাগনানে বই মেলার উদ্বোধন করেন,,,, কবি বিনায়ক বন্দ্যোপাধ্যায়,,,,,

 হাওড়া জেলার বাগনান থানার খালোড় গোপীমোহন শিক্ষায়তন প্রাঙ্গণে,বাগনান বই মেলা পরিচালন কমিটির পরিচালনায়,ব্লু ষ্টার সায়েন্স এ্যান্ড কালচার অ্যাসোসিয়েশনের উদ্যোগে,বাগনান বই মেলা এবছর রজত জয়ন্তী বর্ষ পদার্পণ করছে। 



এগারো জানুয়ারি থেকে শুরু হয়েছে চলবে উন্নিশ জানুয়ারি পর্যন্ত দিবা রাত্রি র বই মেলায় থাকছে নানান ধরনের সাংস্কৃতিক প্রতিযোগিতা, প্রবীণ ও নবীন শিল্পী গোষ্ঠীর মনোরঞ্জক কর সাংস্কৃতিক অনুষ্ঠান।

 এলাকার হাজার হাজার প্রতিভাবান শিল্পী অংশ নেবেন বলে জানা গেছে। নয় দিনের বই মেলার উদ্বোধন করেন কবি বিনায়ক বন্দ্যোপাধ্যায় এছাড়াও উপস্থিত ছিলেন পর্যায়ক্রমে বাগনান এক পঞ্চায়েত সমিতির সভাপতি পঞ্চানন দাস সহ আরো অনেকে।

 পথপরিক্রমায় অংশগ্রহণ করে বাগনান আদর্শ বালিকা বিদ্যালয়,বাগনান গার্লস হাই স্কুল,খালোড় গোপীমোহন শিক্ষায়তন এর ছাত্র ছাত্রী মেলা প্রেমী নারী পুরুষ নির্বিশেষে সবাই মিলে মিশে একাকার হয়ে এগিয়ে আসেন পথপরিক্রমায়।

ব ই মেলায় প্রদীপ প্রজ্বলন,স্মারক পুস্তিকা প্রকাশ, মেলা প্রাঙ্গণের দ্বারোন্মোচন করেন কবি বিনায়ক বন্দ্যোপাধ্যায়।

 হাজারো পুস্তকের ষ্টল ও এলাকার পত্র পত্রিকা ও কবি সাহিত্যিক দের নানান ধরনের লেখা পুস্তক ও পত্র পত্রিকা মেলা প্রাঙ্গণ জমে উঠেছে।

0/Post a Comment/Comments