হাওড়ার উলুবেড়িয়ায় বিশ্ব ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতার প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে,,

এবি বঙ্গনিউজ,,,,, 

হাওড়া, উলুবেড়িয়া ,বাবু হক,,





, সনাতন শিতরিয় ক্যারাটে অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার আয়োজনে, হাওড়ার উলুবেড়িয়া থানার উলুবেড়িয়া রবীন্দ্র ভবনে,নয়, দশ, এগারো জানুয়ারি বৃহস্পতিবার থেকে শনিবার তিন দিন ধরে বিশ্ব ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানান উলুবেড়িয়া দক্ষিণ এর বিধায়ক তথা প্রতিযোগিতার চিপমেন্টর পুলক রায় । 

ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতায় অংশ নেবে চার থেকে এগারো ও বারো বছরের উদ্ধের ছেলে ও মেয়ে রা।




 নিজেদের আত্ম রক্ষার স্বার্থে কলা কৌশল অবলম্বন করা প্রয়োজন বলে জানান অ্যাসোসিয়েশনের সম্পাদক সনাতন হালদার। 

ক্যারাটে অ্যাসোসিয়েশন এর সহ সম্পাদক সমীর শী বলেন পশ্চিমবঙ্গ,গোয়া,চণ্ডীগড়, চেন্নাই, তামিলনাডু, দিল্লি, বিহার, হরিয়ানা,অসম, ত্রিপুরা সহ ভারতের অন্যান্য রাজ্যের ও আমাদের প্রতিবেশী দেশের মধ্যে বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল, ভুটান থেকে প্রতিভাবান ক্যারাটেয়িয়ান রা তাদের আত্ম রক্ষার কলা কৌশল অবলম্বন করে প্রদর্শনী ও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ভারতে ও রাজ্যের হাওড়ার উলুবেড়িয়ায় পৌঁছতে চলছে।বিশ্ব ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতায় প্রতিবেশী দেশ থেকে তিন শত সত্ত জন ও রাজ্য সহ সারা ভারত থেকে মোট দুই হাজার চার শত জন প্রতিযোগী অংশ গ্রহণ করতে চলেছে বলে জানা যায়। 

ক্যারাটের মাধ্যমে আত্ম রক্ষা ও সুস্থ সবল থাকতে আরো জনপ্রিয় করে তুলতে এই প্রয়াস বলে মনে করেন এক ক্যারাটেয়িয়ান সিরাজাম মনিরা। 

বিশ্ব ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতা ঘিরে এখন উলুবেড়িয়া এলাকায় সাজ সাজ রব উঠেছে বলে জানিয়েছেন এক অভিভাবিকা প্রতিবেশী আম্বিয়া বেগম। 

সারা বিশ্বে দিবারাত্রি কতোকিছুই না ঘটে চলেছে তার পরেও একশ্রেণীর অভিভাবক ও শিক্ষার্থীরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন আত্ম রক্ষার স্বার্থে কলা কৌশল অবলম্বন করা আবশ্যক বলে মনে করেন শিক্ষার্থী সিরাজাম মনিরা। 

সমাজের সর্বস্তরের জনগণের কাছে অনুরোধ আপনারা আপনার পরিবারের আগামী প্রজন্মের ছেলেমেয়েদের, সদস্যদের আত্ম রক্ষার স্বার্থে কলা কৌশল অবলম্বন করতে এগিয়ে আসুন, সুস্থ থাকুন সবল থাকুন এই কামনা করছি এক শিক্ষার্থীর সেখ রেজাউল ওয়াহেদ মহম্মদ মনিরুল হক অভিভাবক হিসেবে দেশের জন্য দশের মধ্যে ।

0/Post a Comment/Comments