আমতা-রানিহাটি রোডে পথ দুর্ঘটনায় আহত ১৫


আক্তারুল খাঁন, হাওড়া: 

 দ্রুত গতিতে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে নেমে গেল একটি বেসরকারি বাস। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৯ টা নাগাদ আমতা রানিহাটি রোডে মানিকপিরের কাছে। স্থানীয় সূত্রে জানা গেছে, আমতা এয়ারপোর্ট রুটের বাস এয়ারপোর্ট থেকে আমতা অভিমুখে দ্রুত গতিতে যাওয়ার সময় মানিকপীর পেট্রোল পাম্পের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে নেমে যায়।


স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আহত যাত্রীদের উদ্ধার করে গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতাল ও আমতা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ১৫ জন বাসে থাকা যাত্রী।বাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রসঙ্গত সপ্তাহখানেক খানেক আগে আমতা চাখানা এলাকায় পরপর দুটি গাড়িকে ধাক্কা মেরে নয়নজুলিতে উল্টে গিয়েছিল আমতা-এয়ারপোর্ট রুটের একটি বাস। ঘটনায় মৃত্যু হয় ১ জনের। মারাত্মক আহত হয়েছিলেন ২০ জন। একের পর এক দুর্ঘটনা ঘটার ফলে যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।প্রণব দাস নামে এক স্থানীয় বাসিন্দা জানান, চালকদের সচেতনতা অভাব ওভারটেক করবার জন্য একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে। ঘটনাস্থলে জগৎবল্লভপুর থানার পুলিশ আসে। বাসটিকে আটক করলেও চালক পলাতক।


0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com