হাওড়ার বাগনানে গণ বিবাহের আয়োজন সম্পন্ন,,,,,,,

, হাওড়া জেলার বাগনান স্টেশন এর উত্তর দিকে বাগনান রথতলা মাঠে,বাগনান থানার বাগনান এক নম্বর ব্লকের অন্তর্গত বাগনান রথতলা সোসাইটির পরিচালনায় ও সম্পাদক প্রেমাংশু রানার অক্লান্ত পরিশ্রমের ফলে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।




 এবছর উন্নিশ জানুয়ারি রবিবার সারাদিন ধরে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সহযোগিতায় এগিয়ে চলেছে গণ বিবাহের প্রয়াস এবছর একশো একান্ন জন নবদম্পতিকে বিবাহ বন্ধনের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে চির আবদ্ধ করা ও স্মরনীয় করে রাখতে গণ বিবাহের আয়োজন করা হয়েছে বলে জানা যায়।

 সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে দিবারাত্রি কতোকিছুই না ঘটনা ঘটে চলেছে দেশ ও জনগণের মধ্যে ভাববিনিময় আলাপ আলোচনা সভা কর্মশালা অনুষ্ঠিত হয়,

 ঠিক তেমনি ভাবে আমরা আমাদের মতো করে সাজিয়ে চলি গণ বিবাহের আয়োজন সারা বছর ধরে চলে আমাদের প্রয়াস।




বাগনান রথতলা সোসাইটির বহুবিধ কর্মকান্ডের সাথে সাথে অনন্য দৃষ্টান্ত মূলক অনুষ্ঠান গণ বিবাহের আয়োজন করা হয় স্ব গৌরবে ও স্ব মহিমায় উদ্ভাসিত হয়ে এই বিয়ের আয়োজন।মানব জাতির ও সমাজের অন্যতম প্রধান সুন্দর ও আকর্ষণীয় মাঙ্গলিক অনুষ্ঠান বিবাহ বন্ধন,জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আনন্দ উপভোগ করে ও নতুন নবদম্পতিকে আশীর্বাদ ও পরম মমতায় আন্তরিক উষ্ণ তায়।বিবাহ দুটি হৃদয়ের পরম বন্ধন।


 সকলে এগিয়ে আসুন নবদম্পতিকে আশীর্বাদ জানাতে ও সহযোগিতার ডালি নিয়ে এগিয়ে চলুক কার্যক্রম। মঙ্গলময় হোক নবদম্পতির বিবাহ বন্ধন জানান এক বধু আম্বিয়া বেগম।


গন বিবাহ বন্ধনের অনুষ্ঠান কে কেন্দ্র করে এলাকায় এখন সাজ সাজ রব উঠেছে, সমস্ত রকম প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান রাণা বাবু। 




নানা ধর্ম বর্ণ নির্বিশেষে,,,,নানা ভাষা নানা মত, বিবিধের মাঝে দেখ মিলনো মহান,,,,,, 

নানা ধরনের ধর্মীয় বিধান অনুসারে বিবাহ বন্ধন অনুষ্ঠিত হয় বলে জানান গাড়ি চালক মিলন গুছাইত।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670