হাওড়ার সাঁকরাইলে সারা বাংলা ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতার প্রস্তুতি সম্পন্ন,,,,,,

নিজস্ব প্রতিবেদক,

এবি বঙ্গনিউজ,,




, হাওড়া জেলার সাঁকরাইল স্টেশন এর দক্ষিণ দিকে , সাঁকরাইল থানা ও ব্লক, বিধানসভার অন্তর্ভুক্ত চাঁপা তলার নিকটবর্তী জমিদার বাড়ির পাশে সাঁকরাইল অমর সংঘ ময়দানে, 

দ্বিতীয় সারা বাংলা ক্যারাটে প্রদর্শন ও আমন্ত্রণ মূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে উন্নিশ জানুয়ারি রবিবার সারাদিনের ধরে বলে জানিয়েছেন শঙ্খনাথ মুখার্জি।

 সারা বাংলার বিভিন্ন স্থান থেকে নানান বয়সের নবীন ও প্রবীণ ক্যারাটের প্রতিভাবান আত্ম রক্ষার স্বার্থে কলা কৌশল প্রদর্শন ও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পশ্চিমবঙ্গের বিভিন্ন গ্রাম ও শহরের প্রতিযোগিরা প্রায় এক হাজার উপস্থিত থাকবেন বলে জানা যায়।

 এই অনুষ্ঠান ঘিরে এলাকায় উৎসাহ উদ্দীপনা উন্মাদনা এখন তুঙ্গে। সারা পশ্চিমবঙ্গ জুড়ে ক্যারাটে প্রদর্শন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন শিক্ষার্থী সিরাজাম মনিরা। 





সারা বাংলা আমন্ত্রণ মূলক ক্যারাটে চ্যাম্পিয়ন শিপ আয়োজন করেছে,উইনিভার্সাল স্পোর্টস সত্যকোন ক্যারাটে ডো বেঙ্গল, দ্বিতীয় সারা বাংলা আমন্ত্রণ মূলক ক্যারাটে চ্যাম্পিয়ন শিপ আয়োজক সংগঠনটিকে অনুমোদন দিয়েছে উইনিভার্সাল স্পোর্টস সত্যকোন ক্যারাটে ডো ফেডারেশন ইণ্ডিয়া, ক্যারাটে অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া, ক্যারাটে অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল। ক্যারাটে প্রদর্শন ও প্রতিযোগিতার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্ট জনেরা উপস্থিত থাকবেন ও প্রতিযোগিদের উৎসাহিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে জানা যায়।

 ক্যারাটে প্রদর্শনীর আয়োজনে ক্যারাটের বিভিন্ন প্রতিভাবান দীকপালগন পর্যায়ক্রমে বক্তব্য রাখবেন ও উপস্হিতি থাকবেন বলে জানান আমাদের প্রতিনিধিকে কৈশ্রী শঙ্খনাথ মুখার্জি তিনি একাধারে সপ্তম ব্লাকবেল্ট তিন বার তিন প্রতিষ্ঠান থেকে অর্জন করেছেন ও ক্যারাটের বিভিন্ন ধরনের সংস্হার বিভিন্ন রকমের পদাধিকার ও বটে।

 সাঁকরাইল স্টেশন এর দক্ষিণ দিকে সাঁকরাইল অমর সংঘ ময়দানে ও এলাকায় ঘুরে দেখা গেছে সাজ সাজ রব উঠেছে সমস্ত রকম প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

0/Post a Comment/Comments