অপহরণ করতে এসে গ্রামবাসীদের হাতে ধৃত তিন দুষ্কৃতী।

মালদা ৩১, জানুয়ারি :




 এক যুবককে অপহরণ করতে এসে গ্রামবাসীদের হাতে ধরা পড়লো তিন দুষ্কৃতী। 

ঘটনায় চাঞ্চল্য রতুয়া-১ ব্লকের চাঁদমণি-২ গ্রাম পঞ্চায়েত এলাকায়।
ধৃত ওই তিন দুষ্কৃতীকে চাচল মহকুমা আদালতে পেশ করে রতুয়া থানার পুলিশ। 

 পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত তিন দুষ্কৃতীর নাম মোহাম্মদ আরজাউল হক (৪৮) মোহাম্মদ ফারিদুল হক (৩৮) অপর আরেকজনের নাম মোহাম্মদ ইব্রাহিম (২৮) এদের প্রত্যেকের বাড়ি কালিয়াচক থানা এলাকায়। 

ধৃতদের কাছ থেকে একটি পাইপগান ও দুটি বুলেট সহ একটি এস ইউ ভি গাড়ি উদ্ধার করা হয়েছে।ধৃতদের শুক্রবার চাচোল মহকুমা আদালতে পেশ করা হয়েছে। 

এদের মধ্যে অভিযুক্ত মোহাম্মদ ইব্রাহিমকে ১০ দিনের পুলিশ হেফাজতে চেয়ে চাচল আদালতে পেশ করা হয়। 

পুলিশ জানিয়েছে এদের বিরুদ্ধে পুলিশের খাতায় একাধিক মামলা রয়েছে। 

 জানা গিয়েছে রতুয়া-১ ব্লকের চাঁদপুর-২ গ্রাম পঞ্চায়েতের বিকলপুর গ্রামের যুবক মোহাম্মদ মনিরুল হক বৃহস্পতিবার রাতে বিকলপুর স্ট্যান্ড থেকে বাড়ি ফিরছিল সেসময় একটি চারচাকা গাড়িতে জনাকয়েক দুষ্কৃতী তার পথ আটকায় এবং তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে, 

তখন ওই যুবক মোহাম্মদ মনিরুল হক চিৎকার চেচামেচি শুরু করে, চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা ছুটে এসে ওই যুবককে উদ্ধার করে।

এবং অভিযুক্ত ওই তিন দুষ্কৃতীকে হাতেনাতে ধরে ফেলে, তাদের সাথে থাকা আরো দুই দুষ্কৃতী রাতের অন্ধকারে সুযোগে সেখান থেকে পালিয়ে যায়।এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় চাঁদমনি এলাকায়।

 ঘটনার খবর দেয়া হয় রতুয়া থানায়, রতুয়া থানার পুলিশ তৎপরতা সাথে ঘটনাস্থলে ছুটে যায়, এবং অভিযুক্ত ওই তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে। 

পুলিশ তাদের কাছ থেকে একটি পাইপগান দুটি বুলেট ও একটি এস ইউ ভি গাড়ি বাজেয়াপ্ত করে।

শুক্রবার অভিযুক্তদের চলাচল মহকুমা আদালতে পেশ করা হয়।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com