খাজা বাবার মাজারে শ্রদ্ধা নিবেদন করেন,,,

নিজস্ব প্রতিবেদক, 




খাজা বাবার মাজারে শ্রদ্ধা নিবেদন করেন,,, হাওড়া জিলা পরিষদের কৃষি সেচ সমবায় কর্মাধ্যক্ষ ও বিশিষ্ট আইনজীবী রমেশ চন্দ্র পাল,,,,, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে আছে,

 ইসলাম ধর্মে বিশ্বাসী মুসলমান সম্প্রদায়ের, কতোইনা পীর ফকির দরবেশ বাবার মাজার দরগাহ শরীফ। 

অনুরূপভাবে আমাদের প্রিয় মাতৃভূমি ভারতবর্ষ, ইণ্ডিয়া, হিন্দুস্তানে ঠিক তেমনি ভাবে আছে, হিন্দেল ওলী খাজা বাবার মাজার আজমের শরীফে। 

বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রায় প্রতিদিনই খাজা বাবার মাজারে শ্রদ্ধা নিবেদন করতে আসেন বিভিন্ন স্থানের ভক্ত শিষ্য দর্শনার্থী সমাগমে মুখরিত হয়ে থাকে সবসময়। 




ঘৃনা, বিদ্বেষ, বৈষম্য, বিপর্যয়, কুসংস্কার আরো কত কিছু রয়েছে এই সমাজে ,, পৃথিবী সৃষ্টি থেকে যুগে যুগে শান্তি মঙ্গল সমৃদ্ধি কামনা করে মোনাজাত দোওয়া প্রার্থনা করে চলেছেন বিভিন্ন স্থানের পীর ফকির দরবেশ বাবারা অলৌকিক ক্ষমতায় বলিয়ান হয়ে, কর্মময় জীবনে। 

কিন্তু ক্ষণিকের অতিথির এই ভূমণ্ডল থেকে পর্দা ,অন্তর্ধানের পরেও উনাদের মহান মহৎ গুণের অধিকারী থাকায় যুগ যুগ ধরে নিত্যদিন পূজিত সেবা ও বিশেষ বিশেষ দিনে, বাৎসরিক উৎসবে উপস্থিত থাকেন হাজারো লাখো মানুষের ঢল নামে বলে জানান ,
এক মাজারের সেবাইত মেজহুজুরের একমাত্র সন্তান পীরজাদা জনাব সেখ রফিকুল ওয়াহেদ মহম্মদ সহিদুল হক সাহেব। হিংসা, বিদ্বেষ, বিভাজন, বিভেদ ভুলে সমস্ত কিছুর ঊর্ধ্বে উঠে সকলের সুখ,শান্তি, ঐক্য, মঙ্গল,সমৃদ্ধি কামনা করতে এগিয়ে গেলেন আজমের শরীফে হজরত খাজা মইনুদ্দিন চিস্তি হাসান সাঞ্জেরীর মাজার শরীফ জিয়ারত করলেন হাওড়া জিলা পরিষদের কৃষি সেচ সমবায় কর্মাধ্যক্ষ ও বিশিষ্ট আইনজীবী রমেশ চন্দ্র পাল।

 তিনি আমাদের প্রতিনিধিকে জানান বিশ্বের বিভিন্ন দেশ থেকে অগনিত ভক্ত শিষ্য দর্শনার্থী সমাগমে মুখরিত হয়ে ওঠে বাবার মাজারে শ্রদ্ধা নিবেদন করতে আমি উপস্হিত হয়ে খাজা বাবার অশেষ কৃপা নিতে এলাম ও সকলের জন্য সুখ শান্তি ঐক্য সমৃদ্ধি মঙ্গল কামনা করলাম।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com