গঙ্গারামপুর থেকে চুরি যাওয়া বহু জিনিসপত্র উদ্ধার করে পুলিশ,

বাবাই সূত্রধর,

 9 ডিসেম্বর গঙ্গারামপুর, দক্ষিণ দিনাজপুর 




۔গত এক মাসে দক্ষিণ দিনাজপুর জেলার বেশ কয়েকটি থানা এলাকার পাশাপাশি গঙ্গারামপুর থেকে চুরি যাওয়া বহু জিনিসপত্র উদ্ধার করে পুলিশ তাদের হাতে তুলে দিলো ।

রবিবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার সমস্ত জিনিসপত্র মালিকদের হাতে তুলে দেন থানার আইসি পূর্ণ কুমার কুন্ডু ।

চুরি যাওয়া সমস্ত মাল ফেরত পেয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী ছেলে এবং বাকিরাও সাধুবাদ জানিয়েছেন গঙ্গারামপুর থানার পুলিশ এর কাজকে ।




থানার আইসি এবং তার কর্মীদের এমন কাজকে শহরবাসী থেকে শুরু করে গঙ্গারামপুর ব্লকের বাসিন্দারা সাধুবাদ জানিয়েছেন , গঙ্গারামপুর থানা সূত্রের খবর বেশ কিছুদিন আগে গঙ্গারামপুরের বসাক পাড়ার রাজ্যের প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাসের বাড়ি থেকে একটি ল্যাপটপ ও চার্জার চুরি হয় ।

আইসির নির্দেশে পুলিশ তদন্তে নেমে ঘটনার কয়েক দিনের মধ্যেই নয়াবাজার থেকে ওই চুরি যাওয়া ল্যাপটপ টি উদ্ধার করে সেই সঙ্গে একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় ।

কিছুদিন আগে বোরডাংগী থেকে মন্টি বিশ্বাস নামে এক মহিলার 10000 টাকা ও একটি মোবাইল ফোন খোয়া যায় ।সেই ঘটনা তদন্তে নেমে পুলিশ ওই টাকা ও মোবাইল উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

 ইতিমধ্যে তপন থানার আখানগর এর বাসিন্দা জাহাঙ্গীর হোসেন টোটো চুরি হয় ।সেই টোটোটি গঙ্গারামপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে থানার পৃথক জায়গা থেকে উদ্ধার । 

কিছুদিন আগে বালুরঘাটের পাগলিগঞ্জ থেকে সমর সরকারের একটি রিক্সা চুরি হয় ।সেটি গোপন সূত্রে খবর পেয়ে গঙ্গারামপুর থানার পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

কয়েকদিন আগে গঙ্গারামপুর থানার 13 নম্বর ওয়ার্ডের ভোজন পাড়াতে এক ব্যবসায়ীর মন্দিরে চুরি হয় ।

সেই কালী মন্দিরের গায়ে থেকে সোনার অলংকার চুরি হয়।পুলিশ তদন্ত নিবে সেই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করার পাশাপাশি সোনার জিনিস উদ্ধার করে ।

এরপরে থানার আইসি পুরো বিষয়টি গঙ্গারামপুর মহকুমা আদালতে সমস্ত বিষয় জানানোর পরে আদালতের অনুমতি পেতেই রবিবার একটি অনুষ্ঠান করে চুরি যাওয়া সমস্ত জিনিস পত্র থানাতে মালিক পক্ষের হাতে তুলে দেওয়া হয় ।

থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন এটা টিম গঙ্গারামপুর থানার পুলিশ সাফল্য ।যারা সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ মানুষজন আমাদেরকে সহযোগিতা করুক ।

পুলিশের ওপর মানুষের আস্থা ফিরে আসুক সেটাই চাই ।

পুলিশ সহযোগিতায় চুরি যাওযা মাল ফিরে পেয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী নারায়ন বিশ্বাসের ছেলে অর্ণব বিশ্বাস ۔অপর জিনিস ফিরে পাওয়া মালিক মন্টি বিশ্বাস ۔রহিদুল মোল্লারা জানিয়েছেন পুলিশের এমন কাজকে আমরা আন্তরিকভাবে অভিনন্দন জানাই । 


যদিও এমন বিষয় আগে হতো না বললেই চলে ।চুরি যাওয়া মালগুলো ফিরে পেলাম তার জন্য তাদেরকে আন্তরিকভাবে অভিনন্দন জানায় । 

গঙ্গারামপুর বাসীর অভিমত অতীতে যেভাবে গঙ্গারামপুর থানায় পুলিশ প্রশাসনের কাজ হতো এখন নতুন আইসি যোগদানের পরে তাদের টিম অনেকটাই পাল্টে ফেলেছে সাধারন মানুষদের পাশে থেকে সব ধরনের কাজ করে,

 ।শহরবাসী ও ব্লক বাসীর অভিমত পুলিশের এমন কাজকে তারা সব সময় স্বাগত জানাবেন ।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670