ভাগ্নের সাইকেল নিয়ে যাওয়াকে কেন্দ্র করে গোলমালের জেরে ভাই দাদা কে ধারালো অস্ত্র দিয়ে খুন করল,

বাবাই সূত্রধর, গঙ্গারামপুর,

 ২৩ শে নভেম্বর ,দক্ষিণ দিনাজপুর ۔




ভাগ্নের সাইকেল নিয়ে যাওয়াকে কেন্দ্র করে গোলমালের জেরে ভাই দাদা কে ধারালো অস্ত্র দিয়ে খুন করল বলে অভিযোগ উঠেছে।

 শুক্রবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার চাম্পাতলী টেকি পুকুর এলাকায়, ঘটনার বিষয়টি মৃতের স্ত্রী দেখতে পেয়ে তার কাছে যেতেই সেখানে তার মৃত্যু হয় বলে পরিবার সূত্রে খবরl 




অভিযুক্ত ভাই এমন ঘটনা ঘটানোর পরে সেখান থেকে পালিয়ে যায়।

গঙ্গারামপুর থানার আইসি এমন ঘটনার খবর পাওয়ার পরেই সেখানে ছুটে গিয়ে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে অভিযুক্ত পলাতক থাকায় তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশl 




পুরো ঘটনায় শোরগোল পড়েছে এলাকাজুড়েl পুলিশ জানায়, ভাইয়ের হাতে খুন হওয়া দাদার নাম সুশীল বয়স (৩৮)।

 অভিযুক্ত ভাইয়ের নাম বিমল বেসরা, তাদের বাড়ি স্থানীয় থানার টিকি পুকুর এলাকায়। মৃতের পরিবার সূত্রে খবর, মৃতের ভাগনা একটি সাইকেল রেখে দিয়ে দিল্লিতে কাজের উদ্দেশ্যে গিয়েছিল। 

সাইকেলটি খারাপ থাকায় তা টাকা পয়সা খরচ করে সুশীল বেসরা ঠিক করে নেয়। 



কিন্তু শুক্রবার দাদা সুশীলকে না বলেই বিমল সেই সাইকেল নিয়ে যায় বলে খবর। 

হাট থেকে নিজের কাজ সেরে বাড়িতে এসেই সুশীল ভাইকে সাইকেল নিয়ে যাওয়ার বিষয়টি জিজ্ঞেস করে, সেই ঘটনা নিয়েই দুই দাদা –ভাইয়ের মধ্যে শুরু হয় বিবাদ। 

মৃত সুশীল বিশ্বাস স্ত্রীর অভিযোগ, এই ঘটনা নিয়েই দ্যায়োর বিমল তার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে বুকের মধ্যে আঘাত করলেই তার মৃত্যু হয়, ঘটনায় কঠোর শাস্তির দাবি তুলেছেন তিনি।

 দেওয়ার বিমল বেসরার এমন ঘটনা জানার পর এলাকার প্রতিবেশীরা সেখানে ছুটে আসে এসে গঙ্গারামপুর থানা পুলিশকে খবর দেয় থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু বিরাট পুলিশ বাহিনী এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

আইসি পূর্নেন্দু কুমার কুন্ডু জানিয়েছেন, সাইকেল নেবার ঘটনাকে কেন্দ্র করেই এমন খুনের ঘটনা বর্তমানে অভিযুক্ত পলাতক রয়েছে তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

খুব তাড়াতাড়ি তাকে গ্রেপ্তার করা হবে। এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে l

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670