নাবালিকার সাথে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে ইন্টারনেটে ভাইরাল.

: উলুবেড়িয়া- 




নাবালিকার সাথে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার অভিযোগে বাউড়িয়া স্টেশন রোড সংলগ্ন এলাকার বাসিন্দা ইন্জিনিয়ারিং পাশ করা যুবক ঋত্বিক মাইতিকে(২২) গ্রেফতার করলো পুলিশ।

 শনিবার অভিযুক্তকে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সুত্রে জানা গেছে বছর দুয়েক আগে ঋত্বিকের সাথে এলাকাই এক নাবালিকার প্রনয়ের সম্পর্ক গড়ে ওঠে। 

সেই সম্পর্কের সুযোগ নিয়ে ঋত্বিক মাস চারেক আগে নাবালিকার সাথে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তোলে। কিছুদিন আগে সেই ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

 এই খবর জানতে পেরে নাবালিকার পরিবারের তরফ থেকে ঋত্বিকের বিরুদ্ধে বাউড়িয়া থানায় অভিযোগ দায়ের করা হয়।

 সেই অভিযোগের ভিত্তিতে বাউড়িয়া থানার পুলিশ শুক্রবার রাতে ঋত্বিকের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। আদালতে নিয়ে যাওয়ার পথে অভিযুক্ত ঋত্বিক নিজেকে নির্দোষ দাবি করে জানায়, তাদের অন্তরঙ্গ মুহূর্তের কোনো ভিডিও সে তোলেনি বা ভাইরাল করেনি। 

অন্য কেউ তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে ইন্টারনেটে ভাইরাল করেছে। ঋত্বিকের পরিবারের দাবি এই সম্পর্ক নিয়ে নাবালিকার পরিবারের আপত্তি ছিল।

 সেই কারণেই ঋত্বিক এই সম্পর্ক থেকে বেরিয়ে কর্মসুত্রে পুনেতে চলে গিয়েছিল। তাদের দাবি এই নাবালিকা তাকে নানারকম ভয় দেখিয়ে বাউড়িয়াতে নিয়ে এসে, পরিকল্পনা করে তাকে ফাঁসিয়েছে।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670