বিজয়া সম্মীলনী অনুষ্ঠিত হলো ইসলাম পুর প্রেসক্লাবের,

নিজস্ব প্রতিবেদক,




নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমা প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজন করা হল বিজিয়া সন্মলনী।

 ইসলামপুর প্রেস ক্লাবের ভবনে অনুষ্টিত হল বিজয়া সন্মলনী। এদিন সংবাদ ও সাংবাদিকতার স্থানীয় প্রেক্ষাপট উঠে আসে তাদের আলোচনা কতা হয়। সাংবাদিকতার পাশাপাশি এই প্রেস ক্লাবের মহরম ও শারদ সম্মান দেওয়ার বিষয়টিকে তারা প্রশংসা করেন উপস্থিত অথিতিরা। 
 
এদিনের অনুষ্টানে প্রধান অতিথি রাজ্যের রাষ্ট্র মন্ত্রী গোলাম রব্বানী, পুরপ্রধান কানাইয়ালাল আগরওয়াল বলেন,উত্তর দিনাজপুর জেলা প্রস ক্লাবের সম্পাদক অলিপ মিত্র ও সভাপতি অমিত সাহা,উত্তর দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল, মার্চেন্ট এসোসিয়েশনের সম্পাদক সুদেব নন্দী অন্যান বিশিষ্ট জনেরা।


 
 এদিন ক্লাবের সদস্য গৌতম শিকদার রবীন্দ্র সংগীত দিয়ে অনুষ্ঠানের শুরু। এরপর সাংস্কৃতিক পর্বে গানে গানে অংশ নেন সুবুজ বৈদ্য। নৃত্য অংশ নেন খুদে শিল্পী মায়িশা আইমন , তৃষা রায়, ও প্রিয়ানকা মজুমদার। এদিন বিশেষ অতিথীদের হাত দিয়ে আদর্শ সংঘকে প্রথম,দ্বিতীয় কমল মেমোরিয়াল ক্লাব এবং তৃতীয় দেশবন্ধু ক্লাবকে নেতাজী পল্লী দুর্গাপূজা কমিটিকে দ্বিতীয় পুরুস্কার তুলে দেবার পাশাপাশি মহরমে সেরা তাজিয়ার জন্য মুনলাইট ক্লাবকে পুরুষ্কৃত করা হয়।প্রতিবছর বিজয়া সম্মিলনীর মাধ্যমে  এই ধরণেরএকটি সম্প্রীতির অনুষ্ঠান করা হয়।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670