মন্দিরবাজার ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সম্প্রীতি সভা',

জাকির হোসেন মোল্লা ,

লক্ষীকান্তপুর ।




 দক্ষিণ 24 পরগনার মন্দির বাজার ব্লকের লক্ষীকান্তপুর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক বিরাট সম্প্রীতি সভার আয়োজন করেন।

 উপস্থিত ছিলেন সংখ্যালঘু উন্নয়ন ও মাদ্রাসা শিক্ষা মন্ত্রী জনাব গিয়াস উদ্দিন মোল্লা মহাশয়।

তিনি বলেন পশ্চিমবাংলার সম্প্রীতির বাংলা এই বাংলায় আমরা সকলে সকল ধর্মের মানুষরা এক সঙ্গে একত্রে বসবাস করতে চাই যারা এই সম্প্রীতির বাংলায় অশান্তি করতে চাইবে তারা উপযুক্ত শাস্তি পাবে। 

 তিনি এনআরসির কথা বলতে গিয়ে বলেন এই বাংলায় কক্ষনো এনআরসি হতে দেব না। যদি কোনদিন এই বাংলায় ডিটেনশন ক্যাম্প তৈরি করা হয়। আমরা ভেঙে গুঁড়িয়ে দেব।

 তবুও এক ফোটা রক্ত থাকতে এনআরসি হতে দেব না। আজকে কেন্দ্র যে সাম্প্রদায়িক সরকার ক্ষমতায় আছে বিভিন্ন কথা বলে মানুষদের মধ্যে আতঙ্কের সৃষ্টি করছে। 

 আন্দোলনের পথ থেকে দূরে রাখার জন্য একের পর এক পরিকল্পনা করে যাচ্ছে নোট বন্দি। থেকে শুরু করে জিএসটি তারপরে এনআরসির ভয়-ভীতি মানুষের মধ্যে এমন ভাবে দিলেন যাতে মানুষ আন্দোলনমুখী না হয়ে। 

এই সমস্ত কাগজপত্র নিয়ে ব্যস্ত থাকেন। উপস্থিত ছিলেন মন্দিরবাজার ব্লক এমএলএ জয়দেব হালদার তিনি বলেন বাংলার উন্নয়ন করতে দিদি যেভাবে একের পর এক কর্মসূচি নিচ্ছেন সত্যিই এটা আমরা বাংলার বাসিন্দা হয়ে এটা আমার গর্ব বোধ করছি।

কারন বাংলা আজ যা ভাবছে ,বাংলা আজ যা করছে দেশ কালকে তাভাবছছে। এগিয়ে বাংলা পিছিয়ে দেশ বিজেপি আরএসএস দেশটা করছে শেষ। 

এছাড়া উপস্থিত ছিলেন কর্মদক্ষ গৌতম হালদার পিয়ার আলী জেলা পরিষদের সদস্য রেখা গাজী ও বিশিষ্ট শিক্ষাবিদ জনাব আব্দুল মাতিন মোল্লা দাদপুর মাদ্রাসার শিক্ষক মাওলানা জাকির হোসেন প্রমুখ

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670