দীপাবলির উৎসবে শনিবার রাতে শুভ উদ্বোধন হলো পুরাটুলী ইয়ংমেন্স সোসাইটির শ্রী শ্রী দক্ষিনা কালি পুজো।

নিজস্ব প্রতিবেদক, 




দীপাবলির উৎসবে শনিবার রাতে শুভ উদ্বোধন হলো পুরাটুলী ইয়ংমেন্স সোসাইটির শ্রী শ্রী দক্ষিনা কালি পুজো।শুভ উদ্বোধন করেন রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রী ত্যাগরুপানন্দজী মহারাজ।

উপস্থিত ছিলেন মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সম্পাদক শ্রী জয়ন্ত কুন্ডু ,ওম শান্তি মিশনের অধ্যক্ষা জয়ন্তী দিদি।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও মানিকচক ব্লক এলাকায়(শংকরটোলা ঘাটে) অকস্মাৎ বাঁধ ভেঙে যাওয়ার ফলে জেলা প্রশাসনের কর্তাব্যক্তিগণ (জেলাশাসক,জেলা আরক্ষাধক্ষ্য, মহকুমা শাসক)জরুরি ভাবে সেখানে উপস্থিত হওয়ায় আজকের পুজো উদ্বোধনে আসতে পারবেননা জানিয়েছিলেন।




পরবর্তীতে অনুষ্ঠানে পুজো কমিটির পক্ষ থেকে জেলার প্রবীণ ও নবীন সাংবাদিকদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়,ডেঙ্গু প্রতিরোধে বার্তা দিতে প্রায় ৩০০মানুষের মধ্যে মশারি বিতরণ,১০০জন দুস্থ মানুষকে কাপড় বিতরণ ,প্লাস্টিক বর্জনে বার্তা দিতে ২০০টি কাপড়ের ব্যাগ বিতরণ করা হয়।

এছাড়া পুজো উপলক্ষে হওয়া এলাকার ছেলেমেয়েদের নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে এলাকার ও আশেপাশের বহু মানুষের সমাগমে উপস্থিত অতিথিবৃন্দ আপ্লুত হয়েছেন। 

সমগ্র অনুষ্ঠান সফল ভাবে অনুষ্ঠিত হওয়ায় সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ক্লাব সম্পাদক শ্রী উদয় শংকর দাস ও ক্লাব সদস্যগন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670