ব্যাংক গ্রাহকদের আরো বেশি করে সুবিধা দিতে গ্রাহক সম্পর্ক অভিযান সহ ঋণ মেলার আয়োজন করা হয় ইউনাইটেড ব্যাংক অফ ইন্ডিয়ার মালদা রিজিয়ন শাখার তরফে।

বাবাই সূত্রধর,

 দক্ষিণ দিনাজপুর,২৩ শে অক্টোবর; 




ব্যাংক গ্রাহকদের আরো বেশি করে সুবিধা দিতে গ্রাহক সম্পর্ক অভিযান সহ ঋণ মেলার আয়োজন করা হয় ইউনাইটেড ব্যাংক অফ ইন্ডিয়ার মালদা রিজিয়ন শাখার তরফে।

মঙ্গলবার বেলা ১১টা থেকে দক্ষিণ দিনাজপুরে গঙ্গারামপুর শহরের বাসস্ট্যান্ডের দেবিকোট উৎসব ভবনে এমন অনুষ্ঠানের আয়োজন করা হয়।।




যেখানে গ্রাহকদের আরো বেশি করে সুবিধা দিতে ব্যবসায়ী সমিতি,স্বনির্ভর গোষ্ঠীর মহিলা,সাধারণ গ্রাহকদের নিয়ে জেলার প্রশাসনিক আধিকারিক,সমস্ত ইউনাইটেড ব্যাংকের অফিসার,কর্মীদের পাশাপাশি বাকি ব্যাংক আধিকারিকদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।ঋণ নিন এবং তা সময় মতন শোধ করুন এই বার্তাই দেওয়া হয় কর্তপক্ষের তরফে। 

ইউনাইটেড ব্যাংক অফ ইন্ডিয়ার মালদা রিজিওনাল সূত্রের খবর,দক্ষিণ দিনাজপুর জেলা তে প্রায় ২ লক্ষের মতো ব্যাংক গ্রাহক তাদের পরিষেবা নিয়ে থাকেন বিভিন্ন সময়ে।গঙ্গারামপুর শহরের ইউনাইটেড ব্যাংক প্রায় ১০হাজারের উপরে গ্রাহক রয়েছে।




বিভিন্ন সময় গঙ্গারামপুর ইউনাইটেড ব্যাংকের পাশাপাশি জেলার বাকি ব্যাংক গুলির কাছে থেকে কৃষিঋণ,স্বনির্ভর গোষ্ঠীদের গোষ্ঠীদের জন্য ঋণ,গাড়ি ঋণ,বিভিন্ন প্রকল্পে বেকারদের জন্য ব্যবস্যা ঋণ দেওয়া সহ একাধিক সময়ে ব্যাংক কর্তপক্ষ কাজ করে যায়।

ব্যাংকের গ্রাহকদের সঙ্গে আরো সুসম্পর্ক গড়ে তুলতে মঙ্গলবার বেলা ১১টায় গ্রাহক সম্পর্ক অভিযান সহ ঋণ মেলার আয়োজন করা হয় ইউনাইটেড ব্যাংকের মালদা রিজিয়ন এর তরফে।

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় গঙ্গারামপুর এর দেবিকোট ভবনে।যেখানে ব্যাংকের জেনারেল ম্যানেজার ভূপেন্দ্রপনি সিং,মালদা বিভাগের চিফ রিজিয়ন ম্যানেজার দেবানন্দ প্রসাদ, বঙ্গীয় গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান সুব্রত মিশ্র,গঙ্গারামপুর মহকুমা শাসক দেবাঞ্জন রায়,জেলা কৃষি আধিকারিক থেকে শুরু করে ইউনাইটেড ব্যাংকের আধিকারিক ও কর্মীদের পাশাপাশি বাকি বিভিন্ন ব্যাংকের আধিকারিক।এদিন বহু ব্যাংক গ্রাহক ও বিশিষ্ঠ জনেদের নিয়ে অনুষ্ঠান করা হয়।

 এবিষয়ে ইউনাইটেড ব্যাংকের জেনারেল ম্যানেজার ভূপেন্দ্রপনি সিং জানিয়েছেন,গ্রাহক সুবিধায় এই ব্যাংক প্রায় ৪৬কোটি টাকা ঋণ দিয়ে সকলের জন্য কাজ করে যাচ্ছে।বেকারদের উদ্দেশ্যে তার বক্তব্য সরকারি চাকরির আশায় সময় নষ্ট না করে নিজেই ব্যবসা করে অপরকে কর্ম সংস্থানের সুযোগ করে দিন। 

 মালদা বিভাগের চিফ রিজিয়ন ম্যানেজার দেবানন্দ প্রসাদ জানিয়েছেন,এমন অনুষ্ঠান ভারতবর্ষের বিভিন্ন জায়গায় করা হয়েছে।এ জেলাতেও শুরু করা হয়েছে।

আমরা কৃষিঋণ থেকে শুরু করে বিভিন্ন ব্যবসা প্রকল্পের ঋণ জন্য প্রায় ৪৮কোটি টাকা ঋণ দেওয়া হবে।ঋণ নিন এবং তা সময় মতন শোধ করুন।




 এবিষয়ে গ্রামীণ বিকাশ ব্যাংকের চেয়ারম্যান সুব্রত মিশ্র জানিয়েছেন,আমরা স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের ঋণ দিয়ে তাদের স্বনির্ভর করে তুলছি।

যার জন্য বেশ কিছু পুরষ্কার ও পেয়েছি।তাই ব্যাংক সকলের পাশেই রয়েছে। 

এবিষয়ে গঙ্গারামপুর এর মহকুমা শাসক দেবঞ্জন রায় জানিয়েছেন,ব্যাংক কর্তপক্ষ বিভন্ন ভাবে সরকারি বহু প্রকল্পের সঙ্গে যুক্ত রয়েছে।

তারা সব সময় সহযোগিতার সাথে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি। 

গঙ্গারামপুর মার্চেন্ট এসোসিয়েশনের সম্পাদক কমলেশ ফৌজদার ও ইউনাইটেড ব্যাংকের গঙ্গারামপুর এর এক প্রবীণ গ্রাহক প্রণব সরকার জানিয়েছেন,এমন অনুষ্ঠানের মধ্য দিয়ে গ্রাহকদের অনেক সুবিধা হবে।

সাধারণের পাশে থেকে ব্যাংক সব সময় কাজ করবেন বলে আশা প্রকাশ করেছেন । 

এদিন এমন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ব্যাংক থেকে ঋণ নিয়ে কীভাবে সাবলম্বী হওয়া যায় তার বিশেষ কিছু স্টল বসানো হয় বিভিন্ন ব্যাংকের তরফে।ব্যাংকের তরফে এমন অনুষ্ঠানের আয়োজন করায় ধন্যবাদ জানিয়েছেন সকলেই।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670