পুলিশ বাবুর চেষ্টায় বিদ্যুৎ পরিষেবা পেলো কুমার সান্ডা গ্রাম।




মহঃ সানাউল্লা,  লোহাপুর :


দীর্ঘ দিন ধরে বিদ্যুৎ পরিষেবায় নাজেহাল, নলহাটি ২ নং ব্লকের কুমার সান্ডা গ্রামের মানুষ। বারবার লোহাপুর ইলেকট্রিক কাস্টমার কেয়ার সেন্টারে অভিযোগ জানিয়েও কোনও সুরাহা পাননি বলে অভিযোগ  গ্রামবাসীদের। ওই গ্রামে বিদ্যুৎ গ্রাহক সংখ্যা থেকে ট্রান্সফর্মা অনেক ছোট হওয়ায় নিয়মিত বিদ্যুৎ সরবরাহে সমস্যা দেখা দিচ্ছিল বারবার। দিন কয়েক আগে গ্রামের ট্রান্সফর্মাটি পুড়ে যায়। গ্রামে বিদ্যুৎ দফতরের গাড়ি দেখতে পেয়ে গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন লোহাপুর পুলিশ ফাঁড়ি ইন- চার্জ বিপ্লব মুখার্জি। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপ্লব বাবু গ্রামবাসীদের আশ্বস্ত করেন ২৪ ঘণ্টার মধ্যে ট্রান্সফর্মা ব্যবস্থা করে গ্রামে পৌঁছে দেওয়ার কথা।একজন পুলিশ অফিসারের প্রতিশ্রুতি! 



ঘড়ি ঘন্টায় ঠিক ২৪ ঘন্টার মধ্যে বিপ্লব বাবু বিদ্যুৎ দফতরের সঙ্গে যোগাযোগ করে ট্রান্সফর্মা পৌঁছে দিলেন গ্রামে। গ্রামেরই এক বাসিন্দা ইব্রাহীম সেখের কথায় পুলিশ অফিসার এই উদ্যোগ না নিলে এই ভাদ্র মাসের গুমোট গরমে কাটাতে হতো দিন আর  
অন্ধকারে কাটতো রাত। একটি ভিডিও বার্তায় S. I. বিপ্লব বাবুকে কৃতজ্ঞতা জানিয়েছেন গ্রামবাসীরা। এখন অন্ধকারে আলো পেয়ে খুশি গ্রামের সকলেই।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670