বারাসাত "ব্রাইট ফ্যামিলি লাইফ" এর উদ্বোধন




বারাসাত "ব্রাইট ফ্যামিলি লাইফ" এর উদ্বোধন করেন সিরাতের রাজ্য সম্পাদক আবু সিদ্দিক খান।

বারাসাত যশহর রোড  জগদিঘাটা কাজীপাড়া বাজারে বিশ্বস্ত প্রতিষ্ঠান বি এফ এল অর্থাৎ ব্রাইট  ফ্যামিলি লাইফ উদ্বোধন করা হয়। উক্ত প্রতিষ্ঠান, আনুষ্ঠানিক ভাবে ফিতে কেটে উদ্বোধন করেন সিরাতের রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক  জনাব আবু সিদ্দিক খান। 



এদিন আলি আক্তারুল হোসেন ও সহযোগী মনিরুল ইসলাম মিদ্ধের যৌথ প্রয়াসে এই প্রতিষ্ঠানের শুভ সূচনা হয় । এদিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশনাল ট্রাস্টের  রাজ্য সম্পাদক ও বিশিষ্ট শিক্ষক আবু সিদ্দিক খান, তিনি বলেন,  আমরা আশাবাদী কম দামে দৈনন্দিন সাংসারিক জীবনের যাবতীয় জিনিসপত্র কেনাকাটার সুযোগ পাবে মানুষ। কিছু বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করার পাশাপাশি  উন্নতমানের পরিষেবা দিতে বদ্ধপরিকর এই প্রতিষ্ঠান। 



এদিন উপস্থিত ছিলেন আমার বাংলা টিভির কর্ণধর এহসানুল হক, কামরুল ইসলাম, তৈয়েব আলি সহ একাধিক ব্যক্তিত্ব। প্রতিষ্ঠানের কর্ণধর আক্তারুল হোসেন বলেন, আমরা এই প্রতিষ্ঠান মধ্য দিয়ে ' জমাটো' র মতো মানুষের উন্নত মানের পরিষেবা দিতে চাই। একমাসের মধ্যে অনলাইনে কেনাকাটা করার জন্য অ্যাপস চালু করার চেষ্টা চলছে। আমাদের বেকার যুবক ছেলেদের মেয়েদের রোজগারের কথা ভেবে এই প্রতিষ্ঠান করা।  মানুষের প্রয়োজনে  "ব্রাইট ফ্যামিলি লাইফ" সংস্থার পক্ষ থেকে মানুষের দরবারে পৌঁছে দেওয়া হবে সমস্ত দৈনন্দিন সাংসারিক সামগ্রীসহ নানাবিধ প্রয়োজনীয় দ্রব্যাদী। আমাদের এখানে মেম্বারশিপ নিলে তাদের যাবতীয় জিনিসপত্র কেনাকাটার উপর বিশেষ ছাড় দেওয়া হবে। 



এই ব্যবসায়িক প্রতিষ্ঠানে হোম ডেলিভেরী দেওয়ার জন্য লোক নিযুক্ত করা হচ্ছে। আপনারা শীঘ্রই যোগাযোগ করতে পারেন। আশাকরি আপনারা উপকৃত হবেন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670