তৃনমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল,উলুবেড়িয়া




আজ হাওড়া জেলার উলুবেড়িয়ার 22নং ওয়ার্ডের এস.ডি.ও অফিসের সামনে ও পূর্ব কেন্দ্র জয় হিন্দ বাহিনীর আয়োজনে নিমদিঘি মোড়ে রাজ্য তৃণমূল কংগ্রেস কমিটির নির্দেশ অনুযায়ী 'কেন্দ্রের বঞ্চনা পশ্চিমবঙ্গের প্রতি  মানছি না মানবো না'কর্মসূচি পালিত হয়। 



এস ডি ও অফিসের সামনে সভাপতিত্ব করেন 22নং ওয়ার্ডের সভাপতি নাসিম আহমেদ,ও নিমিদিঘি মোড়ে সভাপতিত্ব করেন জয় হিন্দ বাহিনীর সভাপতি শেখ রিজাবুল(চিতা)।
প্রধান বক্তা ছিলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি।এছাড়া বক্তব্য রাখেন হওড়া গ্রামীণ তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান।



উপস্থিত ছিলেন 22নং ওয়ার্ডের কো অডিনেটর সাস্বতী সাঁতরা,তৃণমূল কংগ্রেস নেতা সৌমিত্র সাঁতরা,তৃণমূল কংগ্রেস নেতা শেখ সানওয়াজ,29নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস সভাপতি অহীন সিংহ রায় সহ বিশিষ্ট তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বৃন্দ।বিধায়ক ইদ্রিস আলি তাঁর বক্তব্য বলেন কেন্দ্রে যে বাংলার প্রতি বঞ্চনা করছেন আমরা তা মানবনা,তিনি বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী প্রধানমন্ত্রী না বিদেশ মন্ত্রী তিনি সব সময় বিদেশ ঘুরতে থাকেন।দেশের প্রতি তিনি কোনো কর্তব্য পালন করেন না।বিজেপি সরকার ধাপ্পাবাজি দিয়ে ক্ষমতাতে এসে ছিল।প্রত্যেক মানুষের ব্যাংক একাউন্টে 15লাখ টাকা দেবেন,বছরে 2কোটি বেকারদের চাকরি দেবেন কিন্তু তিনি কিছুই দেননি।শুধু ধাপ্পাবাজি দিয়ে যাচ্ছেন।বাংলার প্রায় 43হাজার কোটি টাকা পাওনা কেনো কেন্দ্র দিচ্ছে না প্রধানমন্ত্রী জবাব দিন।বাংলার মানুষ বিজেপিকে 2021শে এবং 2024শে দেশ থেকে পরাস্ত করবে।



বিধায়ক ইদ্রিশ আলি বলেন বাংলার অগ্নি কন্যা তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তাঁর প্রতিবাদী কণ্ঠ,লড়াকু চরিত্র।এই বাংলাকে মমতা বন্দ্যোপাধ্যায় বুক দিয়ে আগলে রেখেছেন ওই সাম্প্রদায়িক দল বি জে পির হাত থেকে।আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি আদর্শকে পাথেয় করে ওই স্বৈরাচারী শাসকদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম চালিয়ে যাবো।


যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় থাকবেন ততদিন এই বাংলার খেটে খাওয়া মানুষ,শ্রমিক কৃষাণ মানুষ,ছোট বড় ব্যবসায়ী থেকে শুরু করে ছাত্র ছাত্রীরা সকলে নিশ্চিন্তে নির্ভয়ে থাকবে,এই নিয়ে কোনো সন্দেহ নেই।


0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670