কংগ্রেস ও বিজেপির সঙ্গে জোট বেঁধে দলীয় পঞ্চায়েতের সমস্ত উপসমিতি ভেঙে দিল তৃণমূলের বিক্ষুব্ধ পঞ্চায়েত সদস্যরা।



নিজস্ব প্রতিবেদক,মালদা। 

মালদাজেলা নেতৃত্বের নির্দেশ অমান্য করে
 কংগ্রেস ও বিজেপির সঙ্গে জোট বেঁধে দলীয় পঞ্চায়েতের  সমস্ত উপসমিতি ভেঙে দিল তৃণমূলের বিক্ষুব্ধ পঞ্চায়েত সদস্যরা। সড়িয়ে দেওয়া হলো  তৃণমূল পঞ্চায়েত প্রধানের গঠন করা বিভিন্ন উপসমিতির সদস্যদের।

 কালিয়াচক ২ নম্বর ব্লকের মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েতের  উপসমিতির আস্থা ভোটকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী কোন্দল চরম উত্তেজনা ছড়ালো গোটা মোথাবাড়ি এলাকায়। প্রধান শিবিরের হয়ে কালিয়াচক ২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকুর রহমান বিশ্বাস আজকের অনাস্থা ভোটে উপস্থিত ৮ জন সদস্যের বিরুদ্ধে দলীয় নেতৃত্বের নির্দেশ অগ্রাহ্য করার অভিযোগ এনেছেন।




 আস্থা ভোটকে ঘিরে মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েত ছিল চরম উত্তেজনা লক্ষ করা যায়। গন্ডগোলের আশঙ্কায় বিশাল পুলিশবাহিনী উপস্থিত ছিলো। 


বিক্ষুব্ধ তৃণমূলের পঞ্চায়েত সদস্য আব্দুল সায়েম জানিয়েছেন" ২৫ জনের মধ্যে ১৪ জন আমাদের দিকে আছে। প্রধান পক্ষের ১১ জন পঞ্চায়েত সদস্য আজ আস্থা ভোটে অংশগ্রহণ করেনি। হলে আমরা আগামী দিনে আমাদের মত করে সমস্ত উপসমিতি ও সঞ্চালক গঠন করবো।" 

প্রসঙ্গত উল্লেখ্য মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েতে গত পঞ্চায়েত নির্বাচনে মোট ২৩টি আসনের মধ্যে ১৬ টি আসন পেয়ে বিপুলভাবে জনসমর্থন আদায় করে তৃণমূল। বাকি ৪ আসন কংগ্রেস, ১টি আসন্ন বিজেপি, ও ২ আসন নির্দল। এ পঞ্চায়েতের প্রধান হয়  নিলুফা ইয়াসমিন।  বিক্ষুব্ধ তৃণমূল সদস্যরা কংগ্রেস ও বিজেপির সঙ্গে হাত মিলিয়ে বারবার প্রধানের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন মহলে নানা দুর্নীতি এবং স্বজনপোষণের  অভিযোগ আনে।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670