হাওড়ার বিভিন্ন জায়গায় শুক্রবার পালন করা হল সর্বভারতীয় কংগ্রেসের শীর্ষ নেতা রাহুল গান্ধীর জন্মদিন




হাওড়ার বিভিন্ন জায়গায় শুক্রবার পালন করা হল সর্বভারতীয় কংগ্রেসের শীর্ষ নেতা রাহুল গান্ধীর জন্মদিন । হাওড়া জেলার যুব কংগ্রেসের পক্ষ থেকে এই কর্মসূচি পালন করা হয়। তার মধ্যে নজর কারলো   শ্যামপুর  দু নম্বর ব্লকের বেলপুকুরের কংগ্রেসের পার্টি অফিস। জানা গিয়েছে এখানে  এই জন্মদিন উপলক্ষে বাসিন্দাদের মাক্স  ও স্যানিটাইজার বিতরণ করা হয় ।



খাওয়ানো হয় কেক। এই কর্মকাণ্ডের নেতৃত্ব দেন শ্যামপুর দু নম্বর ব্লকের কংগ্রেসের সভাপতি আতিয়ার রহমান খান।তবে এই জন্মদিন পালনকে কেন্দ্র করে বিরোধীরা সমালোচনা করে।তাঁদের যুক্তি  একে করোনা ভাইরাসের সংক্রমণ । তার ওপর চীনা হামলায় ভারতের কুড়ি জন জওয়ান নিহত হয়েছেন।তারজন্য গোটা দেশে শোক পলন করা হচ্ছে ।



আর এই শোকের  সময় পালিত হচ্ছে জন্মদিন? এই নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন ? তবে আতিয়ার রহমান খান জানান , " আমরা তো জন্মদিনে উৎসব করে বড় অনুষ্ঠান করিনি। করোনা আবহে অনেকের কাছেই টাকা পয়সা নেই। তাই এই ভাইরাস থেকে মুক্তি পেতে আমরা স্যানিটাইজার ও মাক্স  বিলি করেছি। 

যেটা এই সমাজের বিপদের সময় অত্যন্ত গ্রহণযোগ্য বলেই আমি মনে করি। " তবে কংগ্রেসের এই পদক্ষেপকে উপস্থিত সকলেই সাধুবাদ জানান।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670