মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান, গঙ্গারামপুর, দিনাজপুর,




বাবাই সূত্রধর,

দক্ষিণ দিনাজপুর,৭এপ্রিল; 

আতঙ্কের মধ্যে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে একটি গ্রাম পঞ্চায়েতের প্রধানের তরফে  ২০হাজার টাকার চেক ও ওই অঞ্চল তৃণমূল কংগ্রেসের তরফে ২৫ হাজার টাকার চেক সব মিলে ৪৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হল বিডিও হাতে। 




দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর ব্লকের গঙ্গারামপুর  গ্রাম পঞ্চায়েতের প্রধান ও অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির তরফে ওই  টাকার চেট মঙ্গলবার দুপুরে বিডিওর হাতে দিয়ে মুখ্যমন্ত্রী তাহলে পাঠানো হল। 

গ্রাম পঞ্চায়েতের প্রধান ও অঞ্চল তৃণমূল নেতাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।
         গঙ্গারামপুর ব্লকে যে কয়েকটি গ্রাম পঞ্চায়েত রয়েছে  তার মধ্যে কাজের তুলনায় বেশ ভালো জায়গায় রয়েছে এই গ্রাম পঞ্চায়েত টি। 

করোনা আতঙ্কের মধ্যে  যেভাবে ওই গ্রাম পঞ্চায়েত মানুষজনদের পাশে দাঁড়িয়েছে তাতে সাধারণ মানুষদের অনেকটাই উপকার লেগেছে বলে খবর।

 ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সকলকে করোনা র  এমন পরিস্থিতি তৈরী হওয়ায় সহায়তা করে মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ানোর জন্য সকলকে আবেদন জানিয়েছেন।

 সেই আবেদনে  সারা দিয়ে মঙ্গলবার দুপুরে গঙ্গারামপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সরলা সরকার, উপপ্রধান, পঞ্চায়েতের আধিকারিক সরোজ স্যানাল, সমাজসেবী তথা প্রাক্তন প্রধান অসিত চৌধুরী, সমাজসেবী কল্যাণ সরকার দের  সঙ্গে নিয়ে গিয়ে পঞ্চায়েতে নিজস্ব তহবিলের জমানো কুড়ি হাজার টাকার চেক তুলে দেন ভিডিওর হাতে।



এ বিষয়ে প্রধান সরলা সরকার জানিয়েছেন, এমন দিনে মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে ওনার তহবিলের কুড়ি হাজার টাকার চেক তুলে দেওয়া হয়েছে,বিডিও এর মাধ্যমে তা পৌঁছানোর জন্য ।

মানুষজন যেন পরিষেবা পায় সেই কারণেই এগিয়ে আসা হয়েছে।
পঞ্চায়েত প্রত্তন প্রধান তথা বিশিষ্ঠ সমাজসেবী অসিত চৌধুরী জানিয়েছেন,পঞ্চায়েতের তরফে এমন আর্থিক সহযোগিতা দিয়ে রাজ্য সরকার যেভাবে করোনা মোকাবেলায় মানুষজন দের পাশে  থেকে কাজ করে চলেছে সেই কাজে কিছু হলেও সহযোগিতা করার জন্য এমন উদ্যোগ নেওয়া হয়েছে। 




একি সাথে গঙ্গারামপুর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির তরফে সভাপতি কল্যাণ সরকার অঞ্চল তৃণমূল নেতা অসিত চৌধুরী মাহাতো দের সঙ্গে নিয়ে ব্লকের বিডিও এর হাতে ২৫হাজার টাকার চেক মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে জন্য পাঠানো হয়

এদিন গঙ্গারামপুর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি কল্যাণ সরকার জানিয়েছেন,অঞ্চল তৃণমূল কংগ্রেসের তরফে আমরা এই টাকার চেক বিডিও মাধ্যমে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার জন্য দেওয়া হয়েছে।


ব্লকের বিডিও জানিয়েছেন,এমন সহযোগিতা অনেক অর্থেই উপকারে লাগবে বলে মনে করছি।ওই টাকার চেক দ্রুত মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠানো হবে।





গঙ্গারামপুর এর তৃণমূলের বিধায়ক গৌতম দাস জানিয়েছেন,আমরা চাইছি এমন সময় সকলেই সরকারের পাশে দাঁড়িয়ে কাজ করুন।তাই ওনাদের এমন উদ্যোগ কে সাধুবাদ জানাচ্ছি।


0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670