খাদ্য সামগ্রী বিতরন বীরভূমের সাইথিয়ায় এবং চিনপাইে





অভীক মিত্র - বীরভূম ,





জেলার সাইথিয়া পৌরসভার তিন নং ওয়াডের বিজেপি কাউন্সিলার পিয়া সাহার উদোগে দুঃস্থ পরিবারগুলির হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় । 


পিয়া সাহা বলেন, " আমাদের 3নং ওয়ার্ডে ঈশ্বরের কৃপায় এই দুর্দিনে মানুষের পাশে থাকার ক্ষুদ্র প্রয়াস ও তাদের সচেতন থাকার অনুরোধ করলাম ।" রাজনগর ব্লকের আদিবাসী গ্রাম মানিকডিহি !

 রাজনগর গ্রাম সহায়কেন্দ্র ও মানিকডিহি  বীরসা মুণ্ডা আদিবাসী ক্লাবের যৌথ উদ্যোগে গ্রামের চল্লিশটি পরিবারের হাতেই তুলে দেওয়া হয় ডাল,আলু,সরষের তেল,পিঁয়াজ,সাবান,মশলা  মতো নিত‍্য প্রয়োজনীয় জিনিসপত্র ! 





হাজির ছিলেন রাজনগর গ্রাম সহায় কেন্দ্রের সভাপতি সেখ রিয়াজউদ্দিন, সম্পাদক উত্তম মণ্ডল এবং মানিকডিহি বীরসা মুণ্ডা ক্লাবের সম্পাদক মৃত্যুঞ্জয় মুরমুসহ অন্যান্য ক্লাব সদস্যরা । 


শনিবার রামপুরহাট পৌরসভার ১৪নং ওয়ার্ডে ২০৫টি দুঃস্থ পরিবারের হাতে খাদ্য সামগ্রি তুলে দিলেন ওয়ার্ডের সমাজসেবি সোহরাব  সেখ । 


3রা এপ্রিল "মুথাবেড়িয়া পল্লিকলাণ সমিতি" ক্লাবের উদোগে চিনপাই গ্রামপঞচায়েতের মুথাবেড়িয়া গ্রামে একশো তিরিশটি পরিবারের হাতে চাল,ডাল,বিস্কুট,আলু,সাবান তুলে দেওয়া হয় । চিনপাই গ্রামপঞচায়েতের এলেমা গ্রামের বাসিন্দাদের সহযোগিতায় দুঃস্থদের হাতে চাল,আলু,সাবান তুলে দেওয়া হয় ।

 গত আঠাশে March চিনপাই গ্রামপঞচায়েতের মুথাবেড়িয়া গ্রামের কয়েকজন যুবকের উদ্যোগে লখনডিহি,মুথাবেড়িয়া,মনোহরপুর গ্রামের দুঃস্থ প্রায় একশো পরিবারের পাশে এসে দাড়ালো । প্রত্যেক পরিবারের হাতে  চাল,ডাল,আলু,পিয়াজ তুলে দেওয়া হয় । 





ওইসব পরিবারের সদস্যদের করোনা সম্পর্কে সচেতন করা হয় । লকডাউণের প্রয়োজনীয়তা সমপকে সাধারণ মানুষকে বোঝানো হয় ।


 সহযোগিতার হাত বাড়িয়ে দেয় সদাইপুর থানা । মহঃ সানিউল হক বলেন, "যুব সমাজের উদ্যোগে সরকারি নিয়ম মেনে দুঃস্থ পরিবারগুলির হাতে চাল,ডাল,পিয়াজ,আলু তুলে দিলাম" ।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670