রহস্যজনকভাবে নিখোঁজ কিশোরী, চাঞ্চল্য মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এ

রহস্যজনকভাবে নিখোঁজ কিশোরী, চাঞ্চল্য মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এ


মালদা ২৪ মার্চ: 

দুই সপ্তাহ পার। মালদা জেলার হরিশ্চন্দ্রপুর এলাকার গড়গড়ি গ্রামের এক কিশোরী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। চিন্তায় পরিবার। তাদের অভিযোগ মেয়েকে কেউ অপহরণ করেছে। 

অভিযোগ দায়ের হয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়।ঘটনায় প্রকাশ মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার গড়গড়ি গ্রামের ফল ব্যবসায়ী সুধীর সাহার ছোট মেয়ে দীপশিখা সাহা মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকেই বাড়ি থেকে নিখোঁজ হয়েছে। দুই সপ্তাহের উপর পার হয়ে গেল এখনো তার কোন খোঁজ মিলেনি।সুধীর বাবু এ প্রসঙ্গে জানালেন আমি এই মাসের 7 তারিখে হাট থেকে ফিরে জানতে পারি মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সন্ধ্যা গড়িয়ে রাত নামলেও আমরা মেয়েকে খুঁজে পাইনি। 

আমরা এলাকার বিভিন্ন বাড়িতে খোঁজ করেছি আত্মীয়স্বজনদের বাড়িতে ফোন করা হয়েছিল এমনকি বাইরের খোঁজ করা হয়েছে কিন্তু কোথাও মেয়েকে খুঁজে পাইনি।সাত দিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজ করেছি তাও খুঁজে না পাওয়ায় আমাদের সন্দেহ হরিশ্চন্দ্রপুর এর কেউ বা কারা আমার মেয়েকে অপহরণ করেছে। এবং বাইরের রাজ্যে রাজ্যে পাচার করে দিয়েছে। আমার থানায় অভিযোগ দায়ের করেছি।



 কিন্তু বর্তমানে করোনা ভাইরাস নিয়ে আমরা আতঙ্কিত। মেয়ে কোথায় কেমন ভাবে আছে আমরা কিছুই বুঝতে পারছিনা। করোনা ভাইরাস এর জেরে রাজ্যজুড়ে লকডাউন চলছে। বন্ধের পরিস্থিতি। এই পরিস্থিতিতে পুলিশ প্রশাসন কিভাবে আমার মেয়েকে খুঁজে বের করবে সেই চিন্তায় আমাকে কুরে কুরে খাচ্ছে। পরিবারে কারো চোখেই ঘুম নেই।


এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানালেন মেয়েটি হারিয়ে যাওয়ার অভিযোগ পরিবারের তরফ থেকে আমরা পেয়েছি। অপহরণের মামলা রুজু হয়েছে। এরই মধ্যে আমরা একজনকে আটক করেছি।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670