গরিব মানুষদের জন্য চাল, আলু এবং পেঁয়াজের ব্যবস্থা করল ইংরেজবাজার পৌরসভা।

মালদা,২৭ মার্চ : করোনা নিয়ে সারা দেশ জুড়ে চলছে লকডাউন।
     পৌর এলাকায় খেটে খাওয়া গরিব মানুষদের জন্য চাল, আলু এবং পেঁয়াজের ব্যবস্থা করল ইংরেজবাজার পৌরসভা।
       শুক্রবার দুপুরে ইংরেজবাজার পৌরসভার ২৯ টি ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে প্রয়োজনমতো চাল, আলু এবং পেঁয়াজের বস্তা তুলে দেওয়া হয়।



        করোনা ভাইরাস এর মোকাবিলায় সারাদেশের সঙ্গে মালদা জেলাতেও চলছে লকডাউন। এর ফলে সমস্ত মানুষ গৃহবন্দী হয়ে রয়েছে।
       মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গরিব মানুষদের জন্য চাল, আলু এবং পেঁয়াজের ব্যবস্থা করে ইংরেজবাজার পৌরসভা। এদিন দুপুরে ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান নিহার রঞ্জন ঘোষ এবং ভাইস চেয়ারম্যান দুলাল সরকারের নেতৃত্বে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় কাউন্সিলরদের হাতে।


         ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান নীহার রঞ্জন ঘোষ বলেন, ইংরেজবাজার পৌরসভার ২৯ টি ওয়ার্ডে বসবাসকারী দিন আনে দিন খায় এমন গরীব মানুষদের জন্য চাল,আলু এবং পেঁয়াজের ব্যবস্থা করা হয়েছে। সেই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে। তারা গরীব মানুষদের চিহ্নিত করে সেই খাদ্য সামগ্রী বিলি করবেন।
         ইংরেজবাজার পৌরসভার ভাইস চেয়ারম্যান দুলাল সরকার বলেন,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে গরিব মানুষদের জন্য দু টাকা কেজি দরে চালের ব্যবস্থা করেছিলেন। লকডাউন এর কারণে সেটি বিনামূল্যে করে দেন তিনি। ইতিমধ্যে যারা সেই চাল পাননি তাদের চাল আলু এবং পেঁয়াজ দেওয়ার ব্যবস্থা করা হয় পৌরসভার উদ্যোগে।
      বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে সেই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। গরিব মানুষদের চিহ্নিত করে ওয়ার্ডের কাউন্সিলররা  সে খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দিবেন।

       প্রয়োজন মতো প্রত্যেক কাউন্সিলরদের হাতে চাল, আলু এবং পেঁয়াজ তুলে দেওয়া হয়। লকডাউন পরিস্থিতিতে যাতে কোন মানুষের খাওয়ার অভাব না হয় সেই কারণে মুখ্যমন্ত্রীর নির্দেশে বিলি করা হয় খাদ্য সামগ্রী।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670