সাইকেল চেপে স্কুল যাওয়ার পথে যাত্রী বোঝাই ম্যাক্সির ধাক্কায় গুরুতর জখম দুই স্কুল পড়ুয়া।

মালদা,৬ ফেব্রুয়ারি : 




সাইকেল চেপে স্কুল যাওয়ার পথে যাত্রী বোঝাই ম্যাক্সির ধাক্কায় গুরুতর জখম দুই স্কুল পড়ুয়া। দুর্ঘটনার পর ম্যাক্সি ভাঙচুর করে উত্তেজিত জনতা বলে অভিযোগ। 

 ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ,মালদা-মানিকচক রাজ্য সড়কে লক্ষিপুর এলাকায়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে লক্ষ্মীপুর এলাকায়।

 তড়িঘড়ি দুই ছাত্রকে চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে উত্তেজিত জনতা ভাঙচুর চালায় ম্যাক্সিটিতে।

 এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক যানজটের সৃষ্টি হয় মালদা মানিকচক রাজ্য সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার বিশাল পুলিশবাহিনী।


 তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে যখন দুই ছাত্রের নাম সুদীপ্ত বারুই (১২) এবং নিবারণ মল্লিক (১২)।

 তারা দুজনেই স্থানীয় শান্তি দেব্যা হাই স্কুলে ষষ্ঠ শ্রেণীতে পড়াশোনা করে। তাদের বাড়ি ইংরেজবাজার ব্লকের কুতুয়ালি গ্রাম পঞ্চায়েতের দৌলতপুর কলোনি এলাকায়। 


জানা গিয়েছে বাড়ি থেকে দুইজন সাইকেল চেপে স্কুলে যাচ্ছিল।এমন সময় মানিকচকের দিক থেকে একটি যাত্রীবোঝাই ম্যাক্সি মালদা শহরে ঢোকার মুখে স্কুলের সামনে সাইকেলের পেছনে ধাক্কা মারে। গুরুতর জখম হয় দুই ছাত্র। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে সেখানে।

 দুর্ঘটনার পর উত্তেজিত জনতা জাতক ভাঙচুর চালায় ম্যাক্সিটিতে। ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670