শালিমার জি আর পি এসের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা,

খেলাধুলা মানুষের মনকে উৎফুল্ল রাখে।

সেইসঙ্গে এর মাধ্যমে মানুষের শরীর সতেজ থাকে।পাশাপাশি বিশেষজ্ঞ মহলের মতে খেলাধুলার মাধ্যমে মানুষের নতুন বন্ধু তৈরি হয়।মানুষে মানুষে মিলন ঘটে।সেই উদ্দেশ্যে সফল হাওড়ার শালিমার জি . আর.পি. এস.

তাঁদের উদ্যোগে শনিবার সকাল সাতটায় হাওড়ার সাঁত্রাগাছি স্টেশন বিল্ডিং সংলগ্ন এলাকায় আয়োজিত হ হয় ম্যারাথন দৌর প্রতিযোগিতা।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  আইপিএস অফিসার অধীর শর্মা, সোমা দাস মিত্র, ওয়াদেশ পাঠক, কে কানন প্রমুখ।

এছাড়াও  সম্মাননীয় অতিথিদের মধ্যে  বিভাষ ভট্টাচার্য ও তারকেশ্বর ওঝাও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।শালিমার জি আর পি এস সূত্রে জানা গিয়েছে, এই ম্যারাথন দৌড়  অনুষ্ঠান শুরু হয়েছে  হাওড়া ডিভিশনালের দক্ষিণ পূর্ব রেল শাখার সাঁত্রাগাছি স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মের স্টেশন বিল্ডিংয়ের সামনে থেকে। যেটা মৌখালির বারো নম্বর রেল গেট পর্যন্ত হয়ে সেই স্টেশন বিল্ডিংয়ে এসে শেষ হয়।এই ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করেন একশ বাইশ জন প্রতিযোগী ।

এই খেলায় প্রথম স্থান অধিকার করেন এগারো নম্বর জার্সির বিভাস মন্ডল।দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন উনত্রিশ নম্বর জার্সির সোমনাথ সানি ও চুয়ান্ন নম্বর জার্সির পঙ্কজ ভগত।



এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতা দেখার জন্য  মানুষের মধ্যে প্রবল উৎসাহ ও উন্মাদনা লক্ষ্য করা যায়।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670